ঢাকা বিভাগীয় সংবাদ

নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ী ‘কুট্টি’ আটক

Dark Mode

জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চিহ্নিত মাদকের ডিলার আনোয়ার হোসেন কুট্টিকে অস্ত্র ও ইয়াবা সহ আটক করেছে র‍্যাব-১। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড তাজা গুলিসহ ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ঈদের দিন (১২ আগস্ট) দুপুরের দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার আজিবপুর কোনাপাড়া রেললাইন থেকে তাকে আটক করা হয়েছে বলে র‍্যাব-১১ জানিয়েছে।

১৩ আগস্ট দুপুরে সংস্থাটির অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।

প্রেস বার্তায় জসিম উদ্দীন চৌধুরী জানিয়েছেন, আটক কুট্টির বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সে দীর্ঘ ১৫ বছর ধরে মাদকের ব্যবসার সাথে জড়িত।

তিনি জানান, কুট্টিকে দুপুরে আটকের পর প্রথামকি জিজ্ঞাসাবাদে সে জানায়, সোনারগাঁয়ের নানাখি গ্রামে তার একটি গোপন বাড়ি রয়েছে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক রাতেই তাকে নিয়ে অভিযান চালানো হয়।

এসময় তার দেখানো মতে, একটি বিদেশি পিস্তল ২শ পিস ইয়াবা, ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

জসিম উদ্দিন আরও জানান, কুট্টি প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারী হারে ইয়াবা বিক্রি করতো। বক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করত।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর