বিনোদন

নায়িকা সিমলাকে ৩ ঘন্টা জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক : চট্টগ্রামে আলোচিত বিমান ছিনতাইয়ের ঘটনায় চিত্রনায়িকা সিমলা কে কাউন্টার টেররিজম ইউনিটের তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ।

এর আগে, বাংলাদেশ বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনায় জড়িত পলাশ আহমেদ ওরফে মাহাদী ওরফে মাহিবি জাহানের ‘দ্বিতীয় স্ত্রী’ শামসুন নাহার সিমলাকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নিয়েছিল চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। তারই প্রেক্ষিতে আজকের এই জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে ঢাকা থেকে উড্ডয়নের পর বিমানের ফ্লাইট ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ আহমেদ ওরফে মাহাদী ওরফে মাহিবি জাহান। বিমানটি চট্টগ্রাম হয়ে দুবাই যাওয়ার কথা ছিল। বিমানটি ছিনতাইয়ের প্রচেষ্টার পর শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। পরে প্যারা কমান্ডো অভিযান চালিয়ে জিম্মিদশা থেকে বিমানটি মুক্ত করে।

অভিযানেই নিহত হন ‘ময়ুরপঙ্খী’ ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদ। এ ঘটনায় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এ্যাভিয়েশন বিভাগের প্রযুক্তি সহকারী দেবব্রত সরকার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। যাতে পলাশ আহমেদসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়। পরবর্তীতে মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় কাউন্টার টেররিজম ইউনিটকে।


জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment