বিনোদন

নীল ছবিতে প্রস্তাব রামের, ক্ষেপলেন অভিনেত্রী শার্লিন!

বিনোদন ডেস্ক : বলিউড পরিচালক রামগোপাল ভার্মার বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ আনলেন মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। অভিযোগ, তাঁকে প্রাপ্তবয়স্ক ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন এ পরিচালক। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজকে দেওয়া সাক্ষাৎকারে শার্লিন চোপড়া জানান, ২০১৬ সালে তিনি রামগোপাল ভার্মার অফিসে গিয়েছিলেন। ওই সময় রামগোপাল নাকি তাঁকে নীল ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন।

শুধু তা-ই নয়, শার্লিনকে নিয়ে রামগোপাল নাকি একটি চলচ্চিত্র তৈরি করবেন, যেখানে শুধু ঘনিষ্ঠ দৃশ্য থাকবে। এমন প্রস্তাবও দেওয়া হয় বলে অভিযোগ শার্লিনের।

শার্লিন চোপড়া জানান, পরিচালক রামগোপাল ভার্মা তাঁকে বলেছেন, যদি নীল ছবিতে অভিনয় করেন, তাহলে তিনিও একদিন সানি লিওনের মতো জনপ্রিয় হয়ে উঠবেন।

রাম গোপাল ভার্মার ওই প্রস্তাবের পর শার্লিন বলেছেন, বলিউডের বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেই সানি লিওন জনপ্রিয় হয়েছেন ভারতে, নীল ছবিতে অভিনয় করে নয়। কিন্তু রামগোপাল নাকি শার্লিন চোপড়ার কোনো কথা মানতেই রাজি হননি। ক্রমাগত তাঁকে নীল ছবিতে অভিনয়ের প্রস্তাব দিতে শুরু করেন।

শার্লিন চোপড়া আরো বলেছেন, শুধু রামগোপাল ভার্মাই নন, বলিউডের বেশ কয়েকজন পরিচালক তাঁকে নীল ছবি করার প্রস্তাব দিয়েছেন।

২০১২ সালে প্রথম ভারতীয় নারী হিসেবে মার্কিন বিনোদন সাময়িকী ‘প্লেবয়’-এর জন্য ফটোশুটে অংশ নেন শার্লিন চোপড়া। দুই বছর পরে সেই ছবি প্রকাশিত হয়। ২০১৩ সালে প্রকাশ করেন মিউজিক ভিডিও ‘ব্যাড গার্ল’। এর আগে, ২০০৯ সালে তিনি জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এ প্রতিযোগী হয়েছিলেন।

অন্যদিকে, ‘সরকার’, ‘রাত’সহ অসংখ্য হিট হিন্দি চলচ্চিত্র রয়েছে রামগোপাল ভার্মার ঝুলিতে। তেলেগু ভাষার সিনেমায়ও বেশ নামডাক তাঁর। প্রযোজনাও করেন। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই ‘বিতর্কিত’ মন্তব্য করে শিরোনাম হন এ নির্মাতা।


জুমবাংলানিউজ/এসআর