আন্তর্জাতিক প্রবাসী খবর

নৃত্যশিল্পীকে সিঙ্গাপুরে নিয়ে জোর করে যৌনকর্মী বানাল দম্পতি

Dark Mode

Screenshot_2
প্রতীকী ছবি
আন্তর্জাতিক ডেস্ক : সিঙ্গাপুরে এক বাংলাদেশি নৃত্যশিল্পীকে দিয়ে দেহ ব্যবসা করার অভিযোগ উঠেছে এক ভারতীয় দম্পতির বিরুদ্ধে। ওই ভারতীয় দম্পতির একটি ক্লাবে ড্যান্সার হিসেবে কাজ করতেন বাংলাদেশি নৃত্যশিল্পী। কিন্তু পরে তাকে যৌ’নকর্মী হিসেবে কাজ করতে বাধ্য করা হয় বলে আদালতে অভিযোগ করেন ওই বাংলাদেশি নারী নৃত্যশিল্পী।

প্রিয়াঙ্কা ভট্টাচার্য রাজেশ (৩১) এবং তার স্বামী মালকার সাভলারাম আনান্ত (৫১) নামে ভারতীয় ওই দুই নারী-পুরষের বি’রু’দ্ধে দেহ ব্যবসার অভিযোগ আনা হয়েছে। এছাড়া মানব পা’চার আইনেও তাদেরকে অভিযুক্ত করা হয়েছে।

আদালতের অভিযোগে বলা হয়, প্রিয়াঙ্কা এবং তার স্বামী মালকার তিন বাংলাদেশি নারীকে তাদের ক্লাবে ড্যান্সার হিসেবে কাজ করাতেন। এর মধ্যে একজনকে ক্ষমতার অপব্যবহার করে দেহ ব্যবসায় বাধ্য করেছেন।

তবে নিরাপত্তার স্বার্থে ওই বাংলাদেশি নারী এবং তার কর্মক্ষেত্রের কথা গোপন রাখা হয়েছে আদালতের নির্দেশে। সিঙ্গাপুরের দৈনিক স্ট্রেইট টাইমস জানিয়েছে, ওই ভারতীয় দম্পতিকে মানব’পা’চারের দায়ে দ’ণ্ড দেওয়া হতে পারে।

বুধবার এই মামলার রায় হওয়ার কথা থাকলেও জেলা জজ শফিউদ্দিন সারুওয়ান তদন্ত করে আরো প্রমাণ দাখিলের আদেশ দিয়েছেন। এবং চুড়ান্ত রায়ের তারিখ আগামী ১৫ নভেম্বর নির্ধারণ করেছেন। সূত্র : স্ট্রেইট টাইমস



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর