বরিশাল বিভাগীয় সংবাদ

নেশাদ্রব্য খাইয়ে যুবককে নির্যাতনের পর হত্যার চেষ্টা, ভিডিও নিয়ে তোলপাড়

Dark Mode

25dsf0জুমবাংলা ডেস্ক : ভোলায় এক অটোরিকশা চালককে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে গাছে বেঁধে নির্যাতন শেষে গলা টিপে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।
সোমবার রাতে, ভোলার বোরহানউদ্দিনের সাচড়ায় ইউনিয়নে একটি নির্জন বাগানে এই ঘটনা ঘটে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে। নির্যাতিত অটোচালকের নাম মো: শাকিল (২৫)। তিনি ভোলা সদর উপজেলার আলী নগর ইউনিয়নের মৃত আবু সুফিয়ানের ছেলে।

মঙ্গলবার, নির্যাতিত যুবক শাকিলের একটি কান্নার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি নিয়ে এলাকায় নিন্দার ঝড় ওঠে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে ভোলা সদরের খেয়াঘাট থেকে দু’জন যাত্রী তাকে বাঘমারা ব্রিজ এলাকায় যাওয়ার কথা বলে ভাড়া করেন। নির্দিষ্ট গন্তব্যে যাওয়ার পর ওই দুই যাত্রী হাত পা রশি দিয়ে বেঁধে তাকে নির্যাতন করে। এছাড়াও, তাকে জোর করে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে অজ্ঞান করে ফেলে।

এরপর, অটোরিকশাসহ শাকিলকে বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নের একটি নির্জন বাগানে নিয়ে সুপারি গাছের সাথে বেঁধে গলা টিপে হত্যার চেষ্টা চালায় তারা। তখন শাকিল জীবন বাঁচাতে চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসতে শুরু করে। এসময়, ওই দুই দুর্বৃত্ত পালিয়ে যায়। পরে, স্থানীয়রা শাকিলকে বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশে খবর দেয়।

বোরহানউদ্দিন থানার ওসি মো: এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘শাকিলকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। যে দুই যাত্রী তাকে ভাড়া করে এ ঘটনা ঘটিয়েছে শাকিল তাদের চিনেন না। তবে, দেখলে চিনতে পারবেন বলে জানিয়েছেন।’

তিনি আরও জানান, ‘শাকিলকে হত্যার উদ্দেশ্যে নাকি অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তবে, শাকিলের পরিবারের পক্ষ থেকে এখনও থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।’ সূত্র : ডিবিসি নিউজ



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর