ক্যাম্পাস জাতীয় বিভাগীয় সংবাদ

নোবিপ্রবি স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি ড. মফিজ ও সাধারণ সম্পাদক মোস্তাফিজ

PicsArt_11-28-08.15.03নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) স্বাধীনতা শিক্ষক পরিষদের কার্যনির্বাহী কমিটির সভাপতি করা হয়েছে ড. মফিজ ও সাধারণ সম্পাদক করা হয়েছে মোস্তাফিজকে।

আজ ২৮ নভেম্বর দুপুর ১২ টায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের IQAC সেমিনার কক্ষে  সাংবাদিক সম্মেলনের মাধ্যমে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন  “স্বাধীনতা শিক্ষক পরিষদ” এর ২৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা করা হয়। সংগঠনের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোঃ ওয়ালিউর রহমান বিপুল সাংবাদিক সম্মেলনে কার্যনির্বাহী পরিষদ ঘোষণা দেন। সভাপতি নির্বাচিত হন নোবিপ্রবি  বিজিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মফিজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন নোবিপ্রবি বিএলডাব্লিউ বিভাগের চেয়ারম্যান এইচ এম মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য ২০০৮ সাল থেকেই এই সংগঠনটি কাজ করে যাচ্ছে এবং ২০১৬ সালে প্রথম আহবায়ক কমিটি গঠিত হয়। তারই ধারাবাহিকতায় আজ ২০১৯-২০ এর ২৭ সদস্যবিশিষ্ট কার্যর্নির্বাহী পরিষদের পূণাঙ্গ কমিটি গঠিত হয়।

এছাড়া এই প্লাটফর্মটি বঙ্গবন্ধুর আদর্শকে লালন এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশের উন্নয়নে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ।



জুমবাংলানিউজ/এসবি

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ