বিনোদন

পাকিস্তানে গান গাওয়ায় ভারতে নিষিদ্ধ মিকা সিং

Dark Mode

বিনোদন ডেস্ক : চলমান কাশ্মীর ইস্যুকে কেন্দ্র করে ঠাণ্ডা যুদ্ধ চলছে ভারত-পাকিস্তানের মধ্যে। এই পরিস্থিতিতে ভারতের জনপ্রিয় গায়ক মিকা সিং পাকিস্তানের একটি অনুষ্ঠানে গান করায় তার উপর নিষেধাজ্ঞা আরোপ করলো অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

গত ৮ আগস্ট পাকিস্তানের করাচি শহরে এক ধনকুবেরের মেয়ের বিয়েতে নিজের টিম-সহ গান গাইতে যান মিকা। অনেকটা গোপনে সেই অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও সেটা আর গোপন থাকেনি। অনুষ্ঠানে মিকা সিংয়ের গান গাওয়ার একটি ছোট্ট ভিডিও ক্লিপ প্রকাশ্যে চলে আসে। এরপরেই বলিউডের এই জনপ্রিয় সংগীতশিল্পীকে নিয়ে ভারতে ওঠে নিন্দার ঝড়।

পরে পাকিস্তানে গান করার জের ধরেই অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন নিষেধাজ্ঞা জারি করলো তার উপর।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন মিকার উপর নিষেধাজ্ঞা জারি করার খবর প্রকাশ করে। বিবৃতিতে বলা হয়, ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’-এর সদস্যরা মিকা সিংকে বয়কট করল। কোনও প্রযোজনা সংস্থা কিংবা কোনো ব্যক্তি মিকার সঙ্গে কাজ করতে পারবেন না। আর ভবিষ্যতে কেউ যদি এই নির্দেশের অন্যথা করে তাহলে তা আইনত অপরাধযোগ্য বলে গণ্য হবে।’

তবে মিকার উপর শুধু নিষেধাজ্ঞা জারি করেই ক্ষান্ত থাকেনি অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন। এমনকী গায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানিয়ে এই সংগঠনের তরফে এবার কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে আবেদনও জানিয়েছে। শিগগির হয়তো রাজনৈতিকভাবেও শাস্তির সম্মুখীন হতে পারেন মিকা সিং।



জুমবাংলানিউজ/এএসএমওআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর