জাতীয় রাজনীতি স্লাইডার

পেশাভিত্তিক নেতৃত্ব প্রতিষ্ঠার ওপর জোর দিলেন জি এম কাদের

Dark Mode

কাদেরজুমবাংলা ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের পেশাজীবীদের স্বার্থ রক্ষায় পেশাভিত্তিক নেতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছেন।

আজ বুধবার জাতীয় পার্টির বনানীস্থ কার্যালয় মিলনায়তনে জাতীয় তাঁতী পার্টির প্রতিনিধি সভায় বক্তৃতাকালে তিনি এই আহ্বান জানান।

জি এম কাদের বলেন, দেশের বিভিন্ন পেশার মানুষের নানাবিধ সমস্যা রয়েছে। তাদের নিজেদের স্বার্থ রক্ষার জন্য পেশাভিত্তিক নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, আমরা পেশাজীবীদের সমস্যাবলী চিহ্নিত করে তা সমাধানের জন্য কাজ করতে চাই। তার জন্য সকল পেশার মানুষকে জাতীয় পার্টির কল্যাণের রাজনীতির পতাকাতলে ঐক্যবদ্ধ হতে হবে।

তাঁতী পার্টির আহ্বায়ক শাহজাহান সরদারের সভাপতিত্বে এই প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও সুনীল শুভ রায় এবং তাঁতী পার্টির নেতৃবৃন্দের মধ্যে সংগঠনের পার্টির সদস্য সচিব মোক্তার হোসেন, কেন্দ্রীয় নেতা ফজলুল হক, ফরিদ আহমেদ, দেলোয়ার হোসেন, সোবহান ভূঁইয়া, আব্দুর রাজ্জাক প্রমুখ।

এদিকে ঢাকাস্থ মার্কিন দূতাবাসে কর্মরত কাউন্সিলর ব্রান্ট টি ক্রিসটানসেন বুধবার জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের সাথে তাঁর বনানীস্থ কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাতকারে মিলিত হন। এসময় উভয়ে দ্বি-পাক্ষিক স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে মত বিনিময় করেন।



জুমবাংলানিউজ/এইচএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর