ঢাকা বিভাগীয় সংবাদ

প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজ স্ত্রীকে জবাই করে হত্যা

Dark Mode

01520জুমবাংলা ডেস্ক : মানিকগঞ্জের সিঙ্গাইরে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামীর ভাড়া করা খুনিরা। প্রতিপক্ষকে ঘায়েল করতে এ ঘটনা ঘটানো হয়। আদালতে পাষণ্ড স্বামী আব্দুর রহমান এ ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

তিনি জানান, গেল শুক্রবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ থাকেন ওই উপজেলার বলধরা ইউনিয়নের খৈয়ামুড়ি গ্রামের আব্দুর রহমানের স্ত্রী হাসিনা বেগম (৫০)। পরে গেল শনিবার সকালে তার গলাকাটা লাশ বাড়ি থেকে আধা কিলোমিটার দূরের একটি ধানক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ।

ওই দিনই নিহত হাসিনা বেগমের ছোট ভাই মেছের আলী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে সিঙ্গাইর থানায় একটি মামলা করেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওইদিনই স্বামী আব্দুর রহমানকে আটক করেন। জিজ্ঞাসাবাদে তিনি স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন।

পরে গতকাল রোববার দুপুরে মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. গোলাম সারোয়ারের আদালতে হাজির করলে বিদেশ ফেরত আব্দুর রহমান জানান, খুন করে খুনের মামলায় প্রতিপক্ষকে ফাঁসিয়ে বিরোধপূর্ণ ৩০শতাংশ জমি হাসিল করার উদ্দেশে তিনি এই হত্যাকাণ্ডের পরিকল্পনা করেন। তার পরিকল্পনা অনুযায়ী এলাকার আলমগীর হোসেনের মাধ্যমে আরও তিনজনকে এই হত্যাকাণ্ডে সম্পৃক্ত করেন। পাঁচ শতাংশ জমি লিখে দেওয়ার শর্তে চারজন এই হত্যাকাণ্ডে রাজি হয়।

স্ত্রীকে হত্যার আগে খুনিরা আব্দুর রহমানকে তার ছেলের ঘরের আট বছরের নাতি শাওনকে হত্যার প্রস্তাব দেয়। কিন্তু তাদের এই প্রস্তাবে সে রাজি হয়নি। নাতি তার বংশের প্রদীপ, তাই সে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর