বিনোদন

প্রিয়াঙ্কার বড় ক্ষতি করছেন স্বামী নিক! আক্রমণ ভক্তদের

বিনোদন ডেস্ক : ছোটবেলা থেকেই তাঁর শ্বাসকষ্ট রয়েছে। মাত্র ৫ বছর বয়স থেকই শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। শরীরে শ্বাসকষ্ট থাকলেও, এই রোগ কখনও তাঁকে থামিয়ে রাখতে পারেনি। শুধু তাই নয়, শ্বাসকষ্ট তাঁর শরীরকে নয়, তিনিই শ্বাসকষ্টকে নিয়ন্ত্রণ করেন বলেও জানান প্রিয়াঙ্কা চোপড়া।

নিক জোনাসের সঙ্গে বিয়ের পর ইয়টে করে সমুদ্রে বেড়ানোর সময় তাঁদের ধূমপান করতে দেখা যায়। নিক, প্রিয়াঙ্কা এবং তাঁর মাকে একসঙ্গে বসে ধূমপান করতে দেখা যায় ওই সময়। নিক-প্রিয়াঙ্কার ওই ছবি প্রকাশ্যে আসার পর, তাঁর উপর চটে যান নেটিজেনরা। শ্বাসকষ্ট সত্ত্বেও তিনি কীভাবে ধূমপান করেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়।

পাশাপাশি ধূমপান নিয়ে সচেতনতা বৃদ্ধিতে প্রিয়াঙ্কা যে প্রচার করেছেন, তার পুরোটাই মিথ্যে বলেও অভিনেত্রীকে আক্রমণ করেন নেটিজেনদের একাংশ। প্রিয়াঙ্কার পর এবার ধূমপানের জন্য একহাত নেওয়া হল অভিনেত্রীর স্বামী নিক জোনাসকে।

নিকের স্ত্রী শ্বাসকষ্টের রোগী, তা সত্ত্বেও তিনি কীভাবে প্রকাশ্যে ধূমপান করেন? শুধু তাই নয়, তাঁর ধূমপানের অভ্যাস প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষতি করছে বলেও তোপ দাগেন নেটিজেনরা।


প্রসঙ্গত সম্প্রতি একটি ম্যাগাজিনের কভার ফটোতে নিক জোনাসের হাতে সিগারেট দেখা যায়। প্রকাশ্যে ধূমপান করতে দেখা যায় মার্কিন পপ তারকাকে। এরপরই নিক জোনাসের বিরুদ্ধে রে রে করে তেড়ে ওঠেন নেটিজেনরা।


জুমবাংলানিউজ/এইচজে

Add Comment

Click here to post a comment