ঢাকা বিভাগীয় সংবাদ

প্রেমিকাকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় প্রেমিককে পিটিয়ে হত্যা

sajol_pic
নিহত আরিফুল ইসলাম সজল। ছবি : সংগৃহীত
জুমবাংলা ডেস্ক : প্রেমিকাকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আরিফুল ইসলাম সজল (১৯) নামে এক তরুণকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত সজল মোহাম্মদপুর গভর্মেন্ট কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর রায়েরবাজার ব্রিজের ঢালে মারধর ও ছুরিকাঘাতের শিকার হন সজল। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় তার।

এর আগে সন্ধ্যায় প্রেমিকার সঙ্গে দেখা করতে রায়েরবাজার ব্রিজের ঢালে যান সজল। তিনি তার প্রেমিকার সঙ্গে দাঁড়িয়ে কথা বলার সময় দুই কিশোর তার প্রেমিকাকে নিয়ে বাজে মন্তব্য করলে সজল প্রতিবাদ করেন। সঙ্গে সঙ্গে ওই দুই কিশোর সজলকে চড়-থাপ্পড় দিতে থাকে।

এর কিছুক্ষণ পর সজল তার বন্ধুদের ডেকে আনলে ওই কিশোরদের সঙ্গে তাদের হাতাহাতি হয়। ওই কিশোররা তাদের বন্ধুদের ডেকে এনে সজলকে বাঁশ দিয়ে পেটানোর পর ছুরিকাঘাত করে।

সজলের প্রেমিকা ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ৯টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সজলের প্রেমিকা সাংবাদিকদের জানান, বিগত ৩ মাস যাবত সজলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। গতকাল সন্ধ্যায় সজলের সঙ্গে দেখা করতে গেলে কয়েকজন কিশোর তাকে উত্ত্যক্ত করে। এর প্রতিবাদ করায় ওই কিশোরারা সজলকে মেরেছে।

হাজারীবাগ থানারউপ-পরিদর্শক (এসআই) মো. তৌহিদুল ইসলাম দেশের জনপ্রিয় একটি দৈনিক পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে। তদন্তের পরেই এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।



জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment