আন্তর্জাতিক ওপার বাংলা

প্লাস্টিকের চেয়ার দিয়ে ডাকাতদের মেরে তাড়ালেন বৃদ্ধ দম্পতি

Dark Mode

আন্তর্জাতিক ডেস্ক : সশস্ত্র ডাকাতদের স্যান্ডেল, প্লাস্টিকের চেয়ার, টুল দিয়েই মেরে তাড়ালেন অসম সাহসী এক বৃদ্ধ দম্পতি। ঘটনাটি গত রবিবার ঘটলেও পুলিস তা জানিয়েছে মঙ্গলবার। ঘটনাটি ঘটয়েছে ভারতের তামিলনাড়ুর তিরুনেলভেলি জেলার দক্ষিণাঞ্চলের একটি খামারবাড়ির বাসিন্দা ৭০ বছরের শনমুগাভেল এবং তার স্ত্রী ৬৫ বছরের সেন্থামারাই।

গত রবিবার রাত ৯টা নাগাদ বাড়ির উঠোনে বসে যখন পেপার পড়ছিলেন শনমুগাভেল তখন চুপিসাড়ে কাস্তে, কাটারি নিয়ে বাড়িতে ঢোকে মুখোশ পরা দুই ডাকাত। একজন পিছন থেকে শনমুগাভেলের গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস লাগানোর চেষ্টা করে। কিন্তু তিনি চেঁচামেচি জুড়ে দেন এবং ডাকাতের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করতে থাকেন। দ্বিতীয় ডাকাতকে চেয়ারে বসেই পা দিয়ে ধাক্কা মারেন।

চিৎকার শুনে ঘর থেকে বেরিয়ে আসেন সেন্থামারাই। তার দিকে এক ডাকাত কাস্তে নিয়ে এগিয়ে যায়। ঘাবড়ে না গিয়ে তাকে পায়ের স্যান্ডেল ছুড়ে মারেন তিনি। এর মধ্যেই নিজেকে মুক্ত করে উঠে শনমুগাভেলও আরেক ডাকাতের দিকে বারান্দায় রাখা টুল ছুড়ে মারেন। তারপর দুজনেই ডাকাতদের বারান্দায় রাখা প্লাস্টিকের চেয়ার, ডাস্টবিন ছুড়ে মারেন এবং চিৎকার করতে থাকেন। বেগতিক দেখে চম্পট দেয় দুই ডাকাত। তবে পালানোর আগে সেন্থামারাইয়ের গলা থেকে হার ছিনিয়ে নেয় তারা।

পুলিশ জানিয়েছে, ডাকাতদের সঙ্গে মারামারি করতে গিয়ে সেন্থামারাইয়ের ডান কব্জিতে চোট লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি করতে হলেও তিনি সুস্থ। পুরো ঘটনাটি শনমুগাভেলদের বাড়ির সিসিটিভিতে ধরা পড়েছে। এফআইআর দায়ের হয়েছে। ফুটেজ দেখে তদন্ত চলছে। তবে এখনও কেউ ধরা পড়েনি। বৃদ্ধ দম্পতির সাহসের প্রশংসায় পঞ্চমুখ পুলিশ থেকে সাধারণ মানুষ।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর