ক্রিকেট (Cricket) খেলাধুলা

ফর্মে ফিরতে দিনরাত পরিশ্রম করছেন মুস্তাফিজ ও খালেদ

Dark Mode

2স্পোর্টস ডেস্ক : মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন দুই টাইগার পেসার মুস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ। বর্তমান সময়ে মুস্তাফিজকে নিয়ে অনেকের আক্ষেপের শেষ নেই। দর্শকের মন খুঁজে ফিরে কাটার মাস্টারের শুরুর সেই জাদুমন্ত্র।

অন্যদিকে, বাংলাদেশের জার্সিতে দুই টেস্ট খেলা খালেদ আহমেদ ক্যারিয়ারের শুরুতেই পড়েন ইনজুরিতে। খেলা হবে না এবারের জাতীয় ক্রিকেট লিগও। পুরোদমে কবে ফিরবেন? উত্তর দীর্ঘ অপেক্ষার। তবে নিজেকে সারিয়ে তুলতে নিয়মমাফিক পরিশ্রম করে যাচ্ছেন তরুণ এই পেসার।

নিজের ইনজুরির বর্তমান অবস্থা নিয়ে এই পেসার জানান, এখন আগের চেয়ে ভাল আছি। পুরোপুরি সুস্থ না হলেও ৭০ শতাংশ ফিট আছি। জিম করতেসি, তবে রানিং এখনও শুরু হয়নি। রানিং আগামী মাসে শুরু হবে বলে মনে করি।

নভেম্বরে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারত সফরে যাবে টাইগাররা। ভারতের মাটিতে পেসারদের চ্যালেঞ্জ নিতে হবে জানিয়ে খালেদ আহমেদ বলেন, ভারতে কিন্তু বাংলাদেশের মতো উইকেট হয় না, সেখানে স্পোর্টিং উইকেটই হয়। তাই আমাদের দলের পেসাররা ভারতে ভাল করবে, এটাই আমার আশা।

একই মত আরেক পেসার কামরুল ইসলাম রাব্বির। তিনি বলেন, মানসিক বা যে কোনও দিক দিয়ে চিন্তা করলে ভারত অনেক ভাল দল। আমরাও ধীরে ধীরে উন্নতি করছি। টেস্টে আমাদের উন্নতি করার অনেক জায়গা আছে। ভারতের ব্যাটসম্যান ও বোলাররা অনেক উন্নতি করেছে। তবে মাঠের সময়টাই অনেক গুরুত্বপূর্ণ। ওই সময়টাই ভাল খেলাটাই বেশি জরুরি।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর