আন্তর্জাতিক

বউয়ের কথায় বৃদ্ধ বাবাকে বিষ খাইয়ে হ’ত্যা করলো ছেলে

mm

আন্তর্জাতিক ডেস্ক : বৃদ্ধ বাবাকে বিষ খাইয়ে হ’ত্যা করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ছেলে এই ঘটনা স্ত্রীর প্ররোচনায় পড়ে করেছে বলেও অভিযোগ উঠেছে। ভারতীয় সূত্রে জানা যায়, নির্মম এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিংয়ের নিকারিকাটার বেলেখালি গ্রামে। তবে এখন পর্যন্ত কেউই গ্রেফতার হয়নি।

নিহত বৃদ্ধের নাম বদ্রীনাথ সর্দার। তাঁর তিন সন্তান। পুত্র সন্তানদের বিয়ে হয়েছে অনেক আগেই। স্ত্রীও জীবিত রয়েছেন তাঁর। বয়স হয়ে যাওয়ায় কাজ করতে পারেন না তিনি। বাধ্য হয়ে ছেলেদের উপার্জনেই ভাত জোটে বৃদ্ধের। বড় ছেলের সংসারে থাকতেন বদ্রীনাথ।

অভিযোগ আছে ওই বৃদ্ধের বড় ও মেঝো ছেলে তাঁর সম্পত্তি দলিল করে নিয়েছেন। এই নিয়ে সবার প্রথম আপত্তি জানান ছোট ছেলে। বড় ভাইদের সঙ্গে এ নিয়ে প্রায়ই অশান্তি হতো তাঁর। এই অশান্তির জেরে বৃদ্ধের ছোট ছেলে আলাদা বাড়িতে থাকতেন।

প্রতিবেশীদের দাবি, সম্প্রতি সেখানেই গিয়েছিলেন ৭২ বছর বয়সী বদ্রীনাথ। এ নিয়ে বড় ছেলে ও বউয়ের সাথে ঝামেলাও হয়েছে। সেই অশান্তির জেরে স্ত্রীর ষড়যন্ত্রে বৃদ্ধ বাবার ভাতে বিষ মিশিয়ে খাইয়ে দেন। পরে সোমবার সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন ওই বৃদ্ধ। তাঁকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ নিয়ে বৃদ্ধের বড় ছেলে ও বউকে আটক করেছে পুলিশ।



জুমবাংলানিউজ/এসএস




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment