জাতীয় বিভাগীয় সংবাদ রংপুর

বন্যার্তদের জন্য রংপুর বিভাগ সমিতিকে চেক প্রদান করলো এলিট গ্রুপ

Dark Mode

জুমবাংলা ডেস্ক: বন্যার্তদের সাহায্যার্থে রংপুর বিভাগ সমিতি,ঢাকাকে আড়াই লক্ষ টাকার অনুদানের চেক প্রদান করেছে এলিট গ্রুপ।

শনিবার (১০ আগস্ট) বিকালে রাজধানীর বেইলি রোডের অফিসার্স ক্লাবে এলিট গ্রুপের পক্ষ থেকে রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র  সভাপতি বাংলাদেশ সরকারের সাবেক সিনিয়র সচিব মো. মাহফুজুর রহমানের হাতে অনুদানের চেক হস্তান্তর করেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক।

চেক হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রংপুর বিভাগ সমিতি ঢাকা’র মহিলা বিষয়ক সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপসচিব  সুলতানা ইয়াসমিন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ডিএমপি, ডিবি হেডকোয়ার্টার্সের ডিসি (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত)  আসাদুজ্জামান রিপন, পিপিএম(বার) এবং অর্থ সম্পাদক ড.মহসিন আলী মন্ডল প্রিন্স।

এর আগে গত ৬ আগস্ট  রংপুর বিভাগের বিভিন্ন জেলায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের জন্য রংপুর বিভাগ সমিতি,ঢাকা’র কাছে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করে ঢাকা লেডিজ ক্লাব।

গত ২৬ জুলাই থেকে রংপুর বিভাগের বিভিন্ন জেলা বিশেষ করে গাইবান্ধা, লালমনিরহাট এবং কুড়িগ্রাম জেলায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে রংপুর বিভাগ সমিতি, ঢাকা।
বন্যাদুর্গতদের মাঝে চাল, ডাল, লবণ, চিনি ,তেল, বিস্কুট, শুকনো খাবার ও পানিসহ জরুরি ত্রাণ সামগ্রী ছাড়াও প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হচ্ছে।

রংপুর বিভাগের বিভিন্ন জেলায় উদ্ভূত বন্যা পরিস্থিতিতে গত ২১ জুলাই এক জরুরি সভায় রংপুর বিভাগ সমিতি,ঢাকার নেতৃবৃন্দ বন্যাদুর্গতদের জন্য ত্রাণ সামগ্রী পাঠানোর সিদ্ধান্ত নেন।

রংপুর বিভাগের সামর্থ্যবান সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মানবিক ও মহতি এই উদ্যোগে শামিল হওয়ার জন্য উক্ত সভা থেকে উদাত্ত আহ্বান জানানো হয়েছে। যে সকল ব্যক্তি বা প্রতিষ্ঠান এই মানবিক আবেদনে সাড়া দিয়ে শামিল হতে চান তাদেরকে রংপুর বিভাগ সমিতি,ঢাকা’র নিজস্ব ব্যাংক একাউন্ট এবং বিকাশ নাম্বারে টাকা পাঠানোর জন্য বিনীতভাবে অনুরোধ করা হয়েছে।

একাউন্টের নাম: ” রংপুর বিভাগ সমিতি”

একাউন্ট নম্বর: 5010 1000 040, ষ্টান্ডার্ড ব্যাংক লিমিটেড, তোপখানা রোড শাখা, ঢাকা।

বিকাশ নম্বর: 01711-668422, রকেট নম্বর: 01711-668422 2



জুমবাংলানিউজ/এইচএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর