বরিশাল বিভাগীয় সংবাদ

বরিশালে ‘শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী’ বেলায়েত গ্রেফতার

Dark Mode

2536
ছবি : সংগৃহীত
জুমবাংলা ডেস্ক : বরিশালে অভিযান চালিয়ে ‘শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী’ বেলায়েত মাতুব্বরকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)।

গতকাল বৃহস্পতিবার গোপন সূত্রের ভিত্তিতে পরিচালিত অভিযানে গৌরনদী থানা এলাকা থেকে বেলায়েত মাতুব্বরকে গ্রেপ্তার করে র‌্যাব ৮-এর একটি দল।

র‌্যাব ৮ সূত্র জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বেলায়েত মাতুব্বর বাড়িতে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি রাত ১০.২০ নিটে মো. বেলায়েত মাতুব্বর বিল্লালকে (২৯) তার বসতবাড়ি থেকে গ্রেপ্তার করে।

র‌্যাব জানিয়েছে, ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে, তার হেফাজতে মাদক ও অস্ত্র আছে। স্থানীয় সাক্ষীগণের উপস্থিতিতে তার বাসা তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি, একটি ধারালো দা এবং ১৫০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এ সময় আটক বেলায়েত মাতুব্বরের নামে বরিশাল জেলার বিভিন্ন থানায় ১২টি মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে বরিশাল জেলার গৌরনদী থানায় একটি অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেছেন।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর