বিভাগীয় সংবাদ রংপুর

বাঘাইছড়িতে জেএসএসের ২ নেতাকে ব্রাশফায়ারে হত্যা

Dark Mode

জুমবাংলা ডেস্ক : রাঙামাটির বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) সহযোগী সংগঠন যুব সমিতির দুই নেতাকে ব্রাশফায়ার করে হত্যা করা হয়েছে। রোববার (১১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের বাবুপাড়ায় সিকো চাকমার কটেজে তাদের ওপর হামলা করে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন- যুব সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধি চাকমা (৩৫) ও বাঘাইছড়ি উপজেলা শাখার নেতা এনো চাকমা (৩০)।

জানা যায়, রাতে বাবুপাড়ার সিকো চাকমার কটেজে ৫-৬ জন আড্ডা দিচ্ছিল। এসময় হঠাৎ বাইরে থেকে অজ্ঞাত বন্দুকধারীরা তাদের লক্ষ্য করে ব্রাশফায়ার করে। এতে অন্যরা পালাতে সক্ষম হলেও শতসিদ্ধি ও এনো চাকমা গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মনজুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ করেননি। তবে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে এ হত্যাকাণ্ডের জন্য জেএসএসের মূল দল জনসংহতি সমিতিকে দায়ী করে জেএসএস (এমএন লারমা) নেতা জসি চাকমা বলেন, আমাদের দুই নেতা রাতের খাবার খেয়ে বিশ্রাম নিচ্ছিলো এসময় জেএসএসের (সন্তু লারমা) সশস্ত্র ক্যাডার নয়ন চাকমার নেতৃত্বে একদল সন্ত্রাসী অর্তকিতে ব্রাশফায়ার করলে ঘটনাস্থলে আমাদের দুই নেতা নিহত হয়।

এদিকে ঘটনার পর পরই মারিশ্যা জোনের বিজিবি এলাকাটি ঘিরে তল্লাশি শুরু করে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর