বিনোদন

বান্ধবী সুস্মিতাকে শূন্যে তুলে ধরলেন রোহমান, ভাইরাল বাঙালি অভিনেত্রী ভিডিও

বিনোদন ডেস্ক : প্রাক্তন বিশ্ব সুন্দরী তিনি। পাশাপাশি বলিউডের বাঙালি অভিনেত্রীও বটে। ফলে অনস্ক্রিনে সব সময় তিনি হাজির হন কিংবা সোশ্যাল সাইটে তাঁর হাজিরা, অভিনেত্রীর খবর জানার জন্য সব সময়ই উতসুক ভক্তরা।

এবার সাদা পোশাক পরে গাছে চড়ে বসলেন সুস্মিতা সেন। ফটোশুটের জন্যই সাদা পোশাকে হাজির হন সুস্মিতা। এরপর একটি গাছের ডালে উঠে ফটোশুট করেন তিনি। সুস্মিতা সেনের ওই ছবি প্রকাশ্যে আসতেই কয়েক লক্ষ ভিউ হয়ে যায়।

সম্প্রতি হলুদ এবং মেরুন রঙা শাড়ি পরে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন সুস্মিতা সেন। যা দেখে, সুস্মিতার ‘ম্যায় হু না’-র ‘মিস চাঁদনির’ কথা মনে পড়ে যায় অনেকের। ওই ভিডিও শেয়ার করে সুস্মিতা জানান, শাড়ি পরা লুক তাঁর সবচেয়ে প্রিয়। অর্থাত শাড়ি পরতে যে সব সময় পছন্দ করেন তিনি, তা স্পষ্ট করে দেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

পাশাপাশি বন্ধু রোহমান শলের সঙ্গে সুস্মিতার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়। যেখানে বান্ধবীর কোমর ধরে তাঁকে শূন্যে তুলে নিয়েছেন রোহমান শিল। সুস্মিতা এবং রোহমানের সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

View this post on Instagram

There can be strength, form, flexibility, balance…& yet this is impossible to do without trust!! 🤗❤️💋You lucky man @rohmanshawl I bend backwards for you…literally!!😉😄😍I know you got me, poetic as always Rooh meri!💋#sharing #ourdiscipline #togetherness #love #trust #respect #friendship #duggadugga 😍💃🏻🎵I love you guys!!!

A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


জুমবাংলানিউজ/এইচজে

Add Comment

Click here to post a comment