বিনোদন

বাবা অনিল কাপুর সম্পর্কে প্রকাশ্যে মুখ খুললেন সোনম

Dark Mode

বিনোদন ডেস্ক : চলতি মাসের ২০ তারিখে মুক্তি পাবে ‘দ্য জোয়া ফ্যাকটর’। পরিচালক অভিষেক শর্মার এই সিনেমায় দেখা যাবে সোনম কাপুর এবং ডালকার সালমানকে। মুক্তির আগে বর্তমানে সিনেমার প্রমোশনে ব্যস্ত সোনম কাপুর এবং ডালকার সালমান।

প্রমোশনের মাঝেই এবার বলিউডে নেপোটিজম (বংশ পরম্পরায় পাওয়া কাজ) নিয়ে মুখ খুললেন সোনম কাপুর। তিনি বলেন, যে পরিবারের মেয়ে তিনি, তার জন্য নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। ডালকার সালমান এবং তাঁর বাবারা ভাল ভাল কাজ করে, ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন। তাই তাঁরা কখনও বাবাদের দৌলতে ইন্ডাস্ট্রিতে কাজ পাননি বলেও জানান সোনম কাপুর। শুধু তাই নয়, তাঁর বাবা অনিল কাপুর কখনও মেয়ের ফোন নম্বরও কাউকে দেন না, কাজের জন্য। প্রসঙ্গত ডালকার সালমান হলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মামুথির ছেলে।

প্রসঙ্গত বলিউডে নেপোটিজম রয়েছে বহাল তবিয়তে। যার ফলে রণবীর কাপুর থেকে শুরু হৃত্বিক রোশন, সোনম, কাপুর, আলিয়া ভাট-রা বি টাউনে পসার জমিয়ে বসেছেন বলে একাধিকবার দাবি করেন কঙ্গনা রানাওয়াত। শুধু তাই নয়, বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জহরও সেই কারণে বার বার আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, বরুণ ধাওয়ানদের নিজের সিনেমায় বার বার কাস্ট করেন বলেও তোপ দাগেন কঙ্গনা। যদিও বলিউডে নেপোটিজম নেই বলে পালটা দাবি করেন করণ জহর, সাইফ আলি খান-রা।



জুমবাংলানিউজ/এইচজে

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর