জাতীয় রাজনীতি

বিএনপিই ব্যর্থ : সেতুমন্ত্রী

Dark Mode

জুমবাংলা ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দায়িত্বশীল বিরোধী দলের ভূমিকা রাখতে বিএনপিই ব্যর্থ। সরকারকে ব্যর্থ বলার আগে বিএনপিকে নিজেদের ব্যর্থতা স্বীকার করা উচিত।

আজ বৃহস্পতিবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিন উপলক্ষে ধানমন্ডি ৩২ এ ডেঙ্গু প্রতিরোধ সামগ্রী ও বন্যা দুর্গতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ‘ডেঙ্গু মোকাবেলায় সরকার ব্যর্থ’- বিএনপির এমন অভিযোগের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ডেঙ্গু মোকাবেলায় তারা কোথাও সাফল্য দেখাতে পারেনি। তারা শুধু সরকারের বিরুদ্ধে সমালোচনায় সাংবাদিক সম্মেলন করেছে। জনগণের জন্য কিছু করেনি। বিএনপি নেতাদের বলব আগে নিজেদের ব্যর্থতাটা স্বীকার করুন। তারপর সরকারের ব্যর্থতা আলোচনা করুন।

ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় অহেতুক সরকারের সমালোচনা না করে সহযোগিতা করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আসুন সরকারকে সহযোগিতা করুন এখানে কোনো রাজনীতি নেই।

সেতুমন্ত্রী বলেন, দেশে ফিরেই ডেঙ্গু মোকাবেলায় পরিচ্ছন্নতা অভিযান আরো জোরদারের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বলেছেন, এখন আমাদের একটাই কাজ যেকোনো মূল্যে প্রাণঘাতী ডেঙ্গু প্রতিরোধ।

বাসাবাড়ি ও কর্মস্থল পরিচ্ছন্ন রাখতে সবার প্রতি আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলীয়ভাবে আওয়ামী লীগ নিষ্ক্রিয় হয়ে বসে নেই। সিটি করপোরেশনসহ সংশ্লিষ্ট সবাই সমন্বিতভাবে কাজ করছে। তাই দেশের জনগণকে বলবো যে যার অবস্থান থেকে নিজ নিজ বাসস্থান পরিষ্কার রাখুন।

ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সভাপতি এ এফ এম ফখরুল ইসলাম মুন্সীর সভাপতিত্বে, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোহবান গোলাপ, কমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দি প্রমুখ বক্তব্য রাখেন।



জুমবাংলানিউজ/পিএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর