asndpost

বিচার চেয়ে চিৎকার করে যা বললেন আবরারের চাচা

3fgজুমবাংলা ডেস্ক : নিজের বড় সন্তানের চাঞ্চল্যকর মৃত্যুর খবর শুনে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ক্যাম্পাসে ছুটে এসেছেন নিহত আবরার ফাহাদের মা-বাবা। ক্যাম্পাসে এসেই ছেলের শোকে কাঁদতে দেখা যায় আবরারের বাবাকে।

কুষ্টিয়ার নিজ বাড়ি থেকে রওনা দিয়ে সোমবার (৭ অক্টোবর) বিকাল ৪টা ৩৫ মিনিটে বুয়েটের শেরে বাংলা হলে এসে পৌঁছেছেন বাবা বরকতুল্লাহ ও তার চাচা জহুরুল ইসলাম। এ সময় আবরারের মা সঙ্গে এলেও তাকে দেখা যায়নি।

ক্যাম্পাসে প্রবেশের সময় নিহত আবরারের বাবাকে মনমরা দেখা গেলেও হলের ক্যান্টিনের কাছাকাছি এসে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে থাকেন তিনি। এ সময় তার চাচা জহুরুল ইসলাম চিৎকার করে কাঁদতে কাঁদতে পুলিশের কাছে সুষ্ঠু বিচার দাবি করেন।

সাংবাদিকদের উদ্দেশে আবরারের চাচা বলেন, ‘আপনারা সত্য কথা লিখলে এবং বললে আবরার সঠিক বিচার পাবে।’

বর্তমানে আবরারের বাবা ও চাচা হল প্রোভোস্টের রুমে আছেন। প্রভোস্ট তাদের সঙ্গে কথা বলছেন।
উল্লেখ্য, সোমবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরে বাংলা হলের আবাসিক ছাত্র আবরার ফাহাদ মুজাহিদের রহস্যজনক মৃত্যু হয়। তিনি ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আবরারকে হলের সিঁড়িতে পড়ে থাকতে দেখা যায়। সকালে কয়েকজন সহপাঠী অচেতন অবস্থায় আবরারকে হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে আটক করেছে পুলিশ। এছাড়া আবরার হ*ত্যার ঘটনায় দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থীরা।



জুমবাংলানিউজ/ জিএলজি




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ