জাতীয় স্লাইডার

বিমানের নতুন এমডি মোকাব্বির হোসেন

জুমবাংলা ডেস্ক : অতিরিক্ত সচিব মো. মোকাব্বির হোসেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ পেয়েছেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

বিমানের জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকারও সারাবাংলাকে তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকার বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোকাব্বির হোসেনকে এমডি ও সিইও পদে নিয়োগ দিয়েছে। শিগগিরই তিনি নতুন এ পদে যোগদান করবেন।

এর আগে, চাকরির মেয়াদ এক মাস বাকি থাকতে গত ৩০ এপ্রিল পদত্যাগ করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের তৎকালীন ব্যবস্থাপনা পরিচালক মো. মোসাদ্দেক হোসেন।

বিমান সূত্রে জানা যায়, গত ১২ মার্চ বিমানের এমডি, সিইও ও উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। গত ১৫ এপ্রিল আবেদন করার শেষ দিন ছিল। ১২ জন বিদেশিসহ প্রায় ৭০ জন প্রার্থীর আবেদনপত্র জমা পড়ে। সেখান থেকে একটি সংক্ষিপ্ত তালিকা করার কথা জানা যায়।

এরপর গত ৩ সেপ্টেম্বর বিমানের এমডি ও সিইও পদে নিয়োগ দিতে বোর্ড মিটিং হয়। ওই মিটিংয়ের সিদ্ধান্তে বিমানের পরিচালনা বোর্ডের অনুরোধে সরকার অতিরিক্ত সচিব মোকাব্বির হোসেনকে এমডি ও সিইও পদে নিয়োগ দিয়েছে।


জুমবাংলানিউজ/এএসএমওআই




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment