বিনোদন

বড় বাজেটের বিজ্ঞাপন ফেরালেন শিল্পা

বিনোদন ডেস্ক : বড় পর্দায় অনেক দিন থেকে দেখা যায় না একসময়ের প্রচণ্ড জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। তবে টিভি পর্দায় ও রিয়েলিটি শোতে তার সরব উপস্থিতি রয়েছে। বয়স বাড়লেও ফিটনেসে এখনো হালের অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন তিনি।

স্বাস্থ্য নিয়ে অত্যন্ত সচেতন এই অভিনেত্রীকে সম্প্রতি একটি আয়ুর্বেদ কোম্পানি ‘স্লিমিং পিল’ এর বিজ্ঞাপনের অফার দেন। ওই ওষুধ খেলে খুব দ্রুত মেদ ঝরে যাবে বলে দাবি কোম্পানির। এজন্য তাকে দশ কোটি টাকার অফার করেছিল তারা। তবে এমন ওষুধের পক্ষে নন শিল্পা। যে কারণে বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

কিছুদিন আগে সুস্বাস্থ্য বজায় রাখতে ‘ওয়ার্ক আউট’ অ্যাপ চালু করেন শিল্পা। ইনস্টাগ্রাম, ফেসবুকেও মাঝে মাঝে ফিটনেস নিয়ে বিভিন্ন নির্দেশনা পোস্ট করেন।

বিশাল বাজেটের বিজ্ঞাপন ছাড়ার বিষয়ে শিল্পা বলেন, ‘যে জিনিসে বিশ্বাস নেই, তার বিজ্ঞাপন করতে পারব না। খুব কম সময়ে রোগা হওয়ার জন্য স্লিমিং পিল আকর্ষণীয় হতে পারে। কিন্তু আমি মনে করি, শরীর সুস্থ রাখতে সুষম ডায়েট এবং সঠিক রুটিন মেনে চলার থেকে ভাল কিছু হতে পারেনা।’

স্থূলতাকে বিসদৃশ বলে অভিহিত করে থাকে এসব কোম্পনি। এর থেকে রেহাই পাননা অভিনেতা-অভিনেত্রীরাও। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওয় দেখা গিয়েছিল, নিজের শারীরিক গঠন নিয়ে কথা বলতে বলতে কাঁদছেন অভিনেত্রী বিদ্যা বালন। কতবার চেহারা নিয়ে বিভিন্ন বিদ্রুপ শুনতে হয়েছে তাকে, সেকথাও তিনি খুলে বলেন।

একটু নিয়ম মেনে চললেই যে সুস্থ থাকা যায়, দরকার হয় না কেমিকাল যুক্ত কোনো স্লিমিং পিলের- সেই বার্তাই দিলেন শিল্পা।


জুমবাংলানিউজ/এসআর