ক্যাম্পাস জাতীয় বিভাগীয় সংবাদ

ভর্তি পরীক্ষার্থীদের নানা সেবায় নিযুক্ত কুবি শাখা ছাত্রলীগ

Dark Mode

FB_IMG_1573235092318

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিভিন্ন সেবায় নিয়োজিত রয়েছে শাখা ছাত্রলীগ। আজ শুক্রবার সকালে ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় গেইট সংলগ্ন অভিভাবকদের জন্য অভিভাবক কর্ণার ও সুপেয় পানির ব্যবস্থা, তথ্য সেবা কেন্দ্র, শিক্ষার্থীদের প্রয়োজনীয় জিনিসপত্র রাখার ব্যবস্থা, বিশুদ্ধ পানি সরবরাহ, মেডিকেল সেন্টার, শরবতের ব্যবস্থা, ভুল কেন্দ্রে চলে আসা পরীক্ষার্থীদের সঠিক সেন্টারে পৌঁছাতে জয় বাংলা বাইক সার্ভিস, যারা ছবি নিয়ে আসেনি নিজ খরচে তাদের ছবি প্রিন্ট এবং রাতে হলে থাকার ব্যবস্থাসহ বিভিন্ন সেবা দেয় শাখা ছাত্রলীগ।

FB_IMG_1573235085634

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কতৃক বিভিন্ন সুযোগ-সুবিধা পেয়ে আনন্দ প্রকাশ করছে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।
FB_IMG_1573235069351
পরীক্ষার্থীদের সাহায্য করার ব্যাপারে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, বিগত কয়েক বছরের অভিজ্ঞতায় দেখেছি ভর্তি পরীক্ষার্থীরা বিভিন্ন ভাবে সমস্যার সম্মুখীন হতো। আমরা শাখা ছাত্রলীগ বিগত বছরের এসব সমস্যাগুলো নোট করে রেখেছি। আর এবার সেসকল সমস্যা সমাধানে আপ্রাণ চেষ্টা করছি। শিক্ষার্থীদের থাকার সমস্যা ছিল প্রধান সমস্যা, তাই বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে থাকার জন্য বিশেষ ব্যবস্থা করেছি। জয়বাংলা বাইক সার্ভিস, অভিভাবকদের জন্য অভিভাবক কর্ণার ও সুপেয় পানির ব্যবস্থাসহ নানা পদক্ষেপ হাতে নিয়েছি।

উল্লেখ্য, আজ শুক্রবার ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। আগামীকাল শনিবার সকাল ১০ টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।



জুমবাংলানিউজ/এসবি

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর