বিনোদন

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ মিকা সিং

বিনোদন ডেস্ক : ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিংকে। পাকিস্তানের করাচিতে এক বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার দায়ে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (এআইসিডব্লিউএ) এই নিষেধাজ্ঞা আরোপ করেছে। মিড-ডে এ খবর প্রকাশ করেছে।

অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (এআইসিডব্লিউএ) এক চিঠিতে জানিয়েছে, ‘গত ৮ আগস্ট পাকিস্তানের করাচিতে একটি হাই প্রোফাইল ইভেন্টে পারফর্ম করার দায়ে এআইসিডব্লিউএ মিকা সিংকে নিষিদ্ধ করা হলো। সিনেমা প্রোডাকশন হাউজ, মিউজিক কোম্পানি এবং অনলাইন মিউজিক কনটেন্ট প্রভাইডার্স অ্যাসোসিয়েশন তাৎক্ষণিকভাবে এই সিদ্ধান্ত গ্রহণ করেছে। এআইসিডব্লিউএ-এর কোনো কর্মী যদি মিকা সিংয়ের সঙ্গে কাজ করে তবে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। যখন দুই দেশের মধ্যে উত্তেজনা চূড়ান্তে তখন অর্থকে উপরে স্থান দিয়েছে মিকা সিং।’

পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের আত্মীয় আদনান আসাদের মেয়ের বিয়ের অনুষ্ঠান ছিল এটি। করাচি, লাহোর, ইসলামাবাদে পারফর্ম করার জন্য মিকা সিং ও তার টিমকে ৩০ দিনের ভিসা দেওয়া হয়েছে বলে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

জম্মু ও কাশ্মীরের ৩৭০ ধারা বিলুপ্তির পর ভারত-পাকিস্তানের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। থমকে গিয়েছে দুই দেশের বাণিজ্য ও যোগাযোগ ব্যবস্থা। যার প্রভাব পড়েছে দুই দেশের বিনোদন ইন্ডাস্ট্রিতেও। এমনকী ভারতীয় সিনেমা নিষিদ্ধ করা হয়েছে পাকিস্তানের প্রেক্ষাগৃহে।

জুমবাংলানিউজ/এসআর


আপনি আরও যা পড়তে পারেন