ক্রিকেট (Cricket) খেলাধুলা

ভারতীয় সুপার লিগে খেলার প্রস্তাব পেলেন জামাল ভূঁইয়া

256523স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ বাছাইয়ে ভারতের বিপক্ষে এগিয়ে থেকেও ড্র করেছে বাংলাদেশ। শেষ মুহূর্তে গোল হজম করায় জয় হাতছাড়া হয়েছে তাদের। এই ম্যাচে অধিনায়ক জামাল ভূঁইয়া থেকে শুরু করে ইয়াসিন-ইব্রাহিমদের পারফরম্যান্স ছিল দেখার মতো। এর পর থেকে বাংলাদেশের ফুটবলারদের নিয়ে ভীষণ আগ্রহ দেখা যাচ্ছে ভারতের ক্লাবগুলোর।

এদের মধ্যে জামাল ভূঁইয়া তো সরাসরিই প্রস্তাব পেয়েছেন। ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে এমনিতেই দক্ষিণ এশিয়ার দেশগুলোতে তার সুনাম আছে। কলকাতার মাঠে যেভাবে সুনীলদের বিপক্ষে লড়ে গেছেন তা ছিল প্রশংসনীয়। ভারতের অন্যতম সেরা আকর্ষণ ইন্ডিয়ান সুপার লিগ(আইএসএল)। সেই লিগের একাধিক ক্লাব এখন জামালকে পেতে চাইছে। ইতোমধ্যে জামালের সঙ্গে যোগাযোগও করেছে। সবকিছু ঠিক থাকলে জামালও সেখানে খেলতে আগ্রহী। তবে জামাল বাৎসরিক ৬৬ লাখ টাকা পারিশ্রমিকে সাইফ স্পোটিংয়ে বর্তমানে চুক্তিবদ্ধ। তা পাচ্ছেন মাসিক বেতন হিসেবে।

এমন পরিস্থিতিতে আইএসএল খেলা প্রসঙ্গে জামাল ভূঁইয়া জানিয়েছেন, ‘আইএসএলে খেলবো কিনা আমার কাছে জানতে চাওয়া হয়েছে। এখন আমি কোন ক্লাবে আছি সেই খবরও ভারতের এজেন্ট জানতে চেয়েছে। আমি সেখানে খেলতে আগ্রহী। কিন্তু আগে চুক্তির সব দিক দেখতে হবে। তারপর সিদ্ধান্ত নিবো।’



জুমবাংলানিউজ/এসআর




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment