ক্রিকেট (Cricket) খেলাধুলা

ভারতের হারের পর উইলিয়ামসনকে নিয়ে যা বললেন শচীন

Dark Mode


স্পোর্টস ডেস্ক: ফাইনালে উঠার ম্যাচে ভারতের জন্য নিউজিল্যান্ডের দেওয়া ২৪০ রানের টার্গেটটা বেশ সহজই মনে হলেও সেটি ভারতের সামনে দাড়ায় পাহাড় হয়ে। ছোট টার্গেটে ব্যাট করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে দলটি।

যেন একটি সুনামি বয়ে যায় ভারতের টপঅর্ডারের ব্যাটসম্যানদের ওপর। শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের গতির কাছে হার মানতে হয় বিশ্বসেরা ব্যাটিংনির্ভর দল ভারতকে।

ম্যাচ শেষে ভারতের ব্যাটিং লিজেন্ট শচীন টেন্ডুলকার ম্যাচে নিউজিল্যান্ড দলকে দারুণভাবে নেতৃত্ব দেওয়ার জন্য অধিনায়ক কেন উইলিয়ামসনের বিশেষ প্রশংসা করেছেন। বলেছেন, প্রতিপক্ষের চেয়ে উইলিয়ামসন নিশ্চয় এক ধাপ এগিয়ে।

শচীন বলেন, ‘সে সঠিকভাবে চিন্তা করে সিদ্ধান্ত নিতে পারে এবং যেকোনো পরিস্থিতিতে নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারে। এজন্য বলাই যায় সে প্রতিপক্ষের চেয়ে এক ধাপ এগিয়ে। এ বিষয়ে আমি তাকে সর্বোচ্চ নাম্বার দেব। নিউজিল্যান্ড সত্যিই ভালো খেলেছে এবং তাদের ছোট রানের হিসেবকেই তারা বিপক্ষের কাছে অনেক বড় লক্ষ্য হিসেবে মেলে ধরেছে।’

লিগ পর্বের শেষ তিনটি ম্যাচে টানা হারে কিউইদের আত্মবিশাসে কিছুটা হলেও চিড় ধরেছিল। তবে নিজেদের মতো করে খেলে ভারতকে হারাতে চাওয়ার কথা আগেই বলেছিলেন অধিনায়ক উইলিয়ামসন।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর