আন্তর্জাতিক ওপার বাংলা

ভালোবাসা মানে না কোন বাধা

Dark Mode

আন্তর্জাতিক ডেস্ক : ভালোবাসা মানে না কোন বাধা, সম্প্রতি একটি টুথপেস্টের বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাচ্ছে ভারতের আয়রনম্যান মিলিন্দ সুমন ও তার স্ত্রী অঙ্কিতা কোনওয়ারকে। বয়সের ফারাক যে ভালোবাসায় কোনওদিনই বাধা নয় সেকথাই ফের একবার মনে করিয়ে দিয়েছেন তারকা দম্পতি।

তাদের মতে, বিয়ে করার একমাত্র আবশ্যিকতা হল দুজন একসঙ্গে সুখি কি না। গত বছর ডিসেম্বরে একেবারে কাছের মানুষদের নিয়ে অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে বিয়ে করেন মিলিন্দ। সেই সময় থেকেই দুজনের বয়সের ফারাক নিয়ে নানা তির্যক মন্তব্যের শিকার হয়ে চলেছেন দম্পতি। বিয়ে নিয়ে সমাজে যে প্রচলিত ধারণা রয়েছে যে ট্যাবু রয়েছে তা নিয়েই কথা বলছেন তারা।

ভিডিওটিতে বলা হয়েছে, ভালোবাসা কেমন হওয়া উচিত। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় মিলিন্দ ও অঙ্কিতার ছবিতে কী ধরনের কমেন্ট পড়েছে তা পড়ছেন মিলিন্দ। কারও মত, অঙ্কিতার পাপাজি বলা উচিত মিলিন্দকে, কেউ আবার মনে করেন, বুড়ো লোক যুবতীকে বিয়ে করেছেন। কথার রেশ ধরে মিলিন্দ অবশ্য বলেছেন, মাঝে মাঝে অঙ্কিতা তাকে পাপাজি বলেন।

মিলিন্দ আরো জানিয়েছেন, স্ত্রী ২৬ বছরের ছোট হলেও আমাদের মধ্যে ভালোবাসার কমতি নেই। মিলিন্দ মনে করেন, প্রত্যেক মানুষের নিজের জীবনসঙ্গী বাছাইয়ের স্বাধীনতা থাকা প্রয়োজন। বয়স, জাতি, দেশে, লিঙ্গ নির্বিশেষে। কোনও বাধা থাকা উচিত নয়।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর