বরিশাল বিভাগীয় সংবাদ

ভোলায় নিহতদের পরিবারকে ২০ লাখ টাকা দিলেন তোফায়েল

Dark Mode

bhola_dead_gift_tk
ছবি সংগৃহীত
জুমবাংলা ডেস্ক : ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষের ঘটনায় নিহত চারজনের প্রত্যেক পরিবারকে ৫ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা সহায়তা দেওয়া হয়েছে। আজ শনিবার দুপুরে ভোলা-২ আসনের সংসদ সদস্য (এমপি) আলী আজম মুকুল নিহতদের বাবা-মায়ের হাতে নগদ অর্থ তুলে দেন।

সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের পক্ষ থেকে নিহতদের পরিবারকে এই আর্থিক সহায়তা দেওয়া হয়।

এর আগে উপজেলার নিজ বাসভবনে এমপি আলী আজম মুকুল এক সংবাদ সম্মেলনে তোফায়েল আহমেদের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার কথা জানিয়েছিলেন।

এমপি আলী আজম মুকুল বলেন, ‘নিহতদের পরিবারকে মানবিক সহায়তা করা হয়েছে। আহতদের চিকিৎসা সহায়তা দেওয়াসহ সবগুলো দাবিই পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।’

তিনি বলেন, ‘ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় যারা জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। ইতিমধ্যে প্রশাসনের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটির তদন্ত রিপোর্ট জমা দেওয়া হয়েছে।’

পুরো ঘটনাটিকে নিয়ে গভীর পর্যবেক্ষণ করা হচ্ছে। যারা দোষী সাব্যস্ত হবে তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (স.) নিয়ে কটূক্তি করার অভিযোগ ওঠে বিপ্লব চন্দ্র শুভ নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় গত রোববার মুসল্লিদের ডাকা সমাবেশে পুলিশের সঙ্গে জনতার সংঘর্ষ বাধে। এতে চারজন নিহত হয়েছেন। সূত্র : আমাদের সময়।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর