বিনোদন

মঞ্চে প্রকাশ্যে স্ত্রী প্রিয়াঙ্কাকে নিকের চুম্বন, সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (ভিডিওসহ)

Dark Mode

Screenshot_4বিনোদন ডেস্ক : জোনাস ব্রাদারস-দের কনসার্ট চলছিল। যেখানে হাজির ছিলেন কেভিন জোনাস, নিক জোনাস, জো জোনাসরা। অনুষ্ঠানের মাঝে আচমকাই মঞ্চ থেকে নেমে এসে স্ত্রী ড্যানিয়েলকে চুম্বন করেন কেভিন জোনাস। অন্যদিকে, কেভিনের পরপরই নিক জোনাসও প্রিয়াঙ্কার ঠোঁটে তাঁর ঠোঁট মিশিয়ে দেন। যে ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। তবে জোনাস ব্রাদারস-দের ওই কনসার্টে ছিলেন না জো জোনাসের স্ত্রী সোফি টার্নার।

সম্প্রতি মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়ার নতুন সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’। এই সিনেমায় ফারহান আখতারের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা এবং ফারহানের পাশাপাশি পরিচালক সোনালি বোসের এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন জায়রা ওয়াসিম এবং রোহিত শরফও।

তবে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর মুক্তির পরই মার্কিন মুলুকে উড়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে গিয়েই সান দিয়েগোতে নিক জোনাসের সঙ্গে করবা চৌথ পালন করেন পিগি। বিয়ের পর প্রথম করবা চৌথে প্রিয়াঙ্কার সঙ্গে উপোস করে বসে ছিলেন তাঁর পপ তারকা স্বামী নিক জোনাসও। প্রিয়াঙ্কা এবং নিকের করবা চৌথের ছবি প্রকাশ্য়ে আসার পরই দুই তারকার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর