বিভাগীয় সংবাদ রংপুর

মধ্য বয়সী নারীর শ্লীলতাহানী, শাস্তি চড়-থাপ্পর

Dark Mode

rapeজুমবাংলা ডেস্ক : নীলফামারীর ডোমারে সুদের টাকা পরিশোধ করতে গিয়ে শ্লীলতাহানীর শিকার হয়েছে মধ্য বয়সী এক নারী। এ ঘটনায় অভিযুক্ত হাফিজুলকে চড় থাপ্পর মেরে ওই নারীর হাত-পা ধরে ক্ষমা চেয়ে আপোষ করে দেন গণ্যমান্য ব্যক্তিরা। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার(১৫ অক্টোবর) ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের কুটিপাড়া গ্রামে।

শ্লীলতাহানীর শিকার ওই নারীর স্বামী সামছুল হক জানান, আমি অটো ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করি। এনজিওর টাকা পরিশোধের জন্য একই গ্রামের সুদ ব্যবসায়ী মৃত আতান আলীর ছেলে হাফিজুল ইসলামের কাছে সুদের উপর ১০ হাজার টাকা গ্রহণ করি। এজন্য প্রতিদিন তাকে একশত টাকা করে সুদ দিতে হয়। ঘটনার দিন সকালে আসল এবং সুদের টাকাসহ আমার স্ত্রী হাফিজুলের বাড়ীতে টাকা ফেরত দিতে গেলে তাকে একা পেয়ে জোরপূর্বক শ্লীলতাহানী করে। এ সময় হাফিজুলের স্ত্রী হাসনা বেগম দেখে ফেললে রক্ষা পায় ওই নারী।

এ ব্যাপারে হাফিজুল ইসলাম এবং তার বড়ভাই শফিকুল ইসলাম জানায়, এই ওয়ার্ডের সাবেক মেম্বার বিষয়টি বুধবার (২৩ অক্টোবর) রাতে আপোষ করে দিয়েছে। ওই ওয়ার্ডের সাবেক মেম্বার জহুরুল ইসলাম জানান, হাফিজুল ইসলাম দীর্ঘদিন যাবত সুদের ব্যবসা করেন। সামছুলের স্ত্রী সুদের টাকা পরিশোধ করতে হাফিজুলের বাড়ীতে গেলে সে শ্লীলতাহানী ঘটায়। গ্রামবাসী মিলে বিষয়টি আপোষ করে দেয়া হয়েছে। হাফিজুলের বড়ভাই শফিকুল ইসলাম হাফিজুলকে চড় থাপ্পর মেরে ওই নারীর হাত-পা ধরে ক্ষমা চেয়ে নেন।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর