বিভাগীয় সংবাদ রংপুর

মসজিদে স্বেচ্ছাশ্রম দিতে গিয়ে কলেজছাত্রের মৃ’ত্যু

Dark Mode

rangpurজুমবাংলা ডেস্ক : রংপুরে নির্মাণাধীন একটি মসজিদে স্বেচ্ছায় শ্রম দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুন্না মিয়া (২২) নামে এক কলেজছাত্রের মৃ’ত্যু হয়েছে। রোববার বিকেলে নগরীর নিউ আদর্শপাড়া আলমগীর জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্না একটি বেসরকারি ডিপ্লোমা কলেজের ইলেকট্রিক বিভাগের চতুর্থ সেমিস্টারের ছাত্র। তিনি পীরগাছা উপজেলার কদমতলা মনুছড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু জানান, রোববার বিকেল পৌনে ৫টার দিবে নিউ আদর্শপাড়ায় নির্মাণাধীন আলমগীর জামে মসজিদে বিদ্যুৎ সংযোগের কাজে স্বেচ্ছায় শ্রম দিতে আসা মুন্নাসহ আরও বেশ কয়েকজন কাজ করছিলেন। হঠাৎ করে মসজিদের ছাদের কোল ঘেঁষে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে মুন্না মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খুরশীদ আলম বলেন, নিহত মুন্না মিয়া নগরীর রাধাবল্লভ এলাকায় থেকে পড়াশুনা করতেন। মসজিদের নির্মাণ কাজে স্বেচ্ছায় শ্রম দিতে গিয়ে দুর্ঘটনায় তার মৃ’ত্যু হয়েছে। আমরা বিদ্যুতের তারে ঝুলে থাকা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্থানীয় কাউন্সিলরের কাছে হস্তান্তর করেছি।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর