আন্তর্জাতিক

মহিলাকে ডাকাতের চুমুর ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিওসহ)

Dark Mode

Screenshot_1আন্তর্জাতিক ডেস্ক : ডাকাত শব্দটি শুনলেই আমাদের মাথায় আসে জোরজবস্তি করে মানুষের সম্পদ লুট আর বাঁধা দিতে গেলে মারধর এমনকি খুন। তবে এবার ঘটল সম্পূর্ণ ভিন্ন এক ঘটনা। ডাকাতদের মধ্যেও যে কিছুটা মনুষত্ব আছে তা এই ঘটনার ভিডিও না দেখলে বুঝার উপায় নেই। ডাকাতি করতে এসে এক বৃদ্ধার কাছ থেকে তারা তো কিছু নিলই না উল্টো তার কপালে এক চুমো এঁকে দিয়ে চলে গেলেন।

ব্রাজিলের উত্তরপূর্বাঞ্চলের আমারান্তে একটি ওষুধের দোকানে ডাকাতি করতে ঢুকে দুইজন সশস্ত্র ডাকাত। দোকানে ঢুকেই তারা নিজেদের ডাকাত পরিচয় দিয়ে দোকানিকে আত্নসমর্পণ করতে বলে। দোকানে দোকানের মালিক তার কর্মচারী ও ক্রেতা ঐ বৃদ্ধা ছাড়া আর কেউ ছিল না।

ডাকাতরা আত্নসমর্পণ করতে বলে দোকানে লুটতরাজ চালানো শুরু করে। তখন ঐ বৃদ্ধা ভয় পেয়ে নিজের কাছে থাকা টাকা ডাকাতদের দিতে গেলে এক ডাকাত তার কাছ থেকে কিছুই নেইনি। উল্টো পরম মমতায় তার কপালে এক চুমো এঁকে দিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে এই ঘটনা। তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দ্রুতই তা ভাইরাল হয়ে যায়।

তবে বৃদ্ধা মহিলার কাছ থেকে কিছু না নিলেও দোকান থেকে কয়েক হাজার ডলার এবং বেশ কিছু জিনিস লুট করে নিয়ে যায় ডাকাতরা। তাদেরকে গ্রেফতারের জন্য খুঁজছে পুলিশ।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর