গসিপ

মহিলা ভেবে শরীরী সম্পর্ক, বিশ্বাস করে ফাঁসলেন ১৫০ জন পুরুষ

Dark Mode

3fgবছর ৩২-এর ব্রায়ানের বিরুদ্ধে অভিযোগের বন্যা শুনেই চমকে গিয়েছেন তদন্তকারীরা। অভিযোগ, ভিডিও তোলার ব্যাপারে ব্রায়ান ছাড়া আর কেউ জানতেন না।

সোশ্যাল সাইটে ‘গৃহবধূ’র যৌন আবেদনের সুড়সুড়ি। সেই যৌন আবেদনের সাড়া দিতেই ফেঁসে গেল প্রায় ১৫০ জন পুরুষ।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ডেইলি মেইল’-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ফ্লোরিডা থেকে ব্রায়ন ডেনেউমোস্টিয়ের নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে অভিযোগ, মেয়েদের পোশাক পরে সোশ্যাল সাইটে অশ্লীল ছবি দিয়ে এসকর্ট সার্ভিসের প্রোফাইল খুলেছিল সে। সেখানে টোপ দিয়ে বিভিন্ন পুরুষদের সঙ্গে যৌন সম্পর্ক করত। পরে লুকিয়ে সেই ভিডিও তুলে পর্ন সাইটে আপলোড করে মোটা টাকা আয় করত ব্রায়ান।

বছর ৩২-এর ব্রায়ানের বিরুদ্ধে অভিযোগের বন্যা শুনেই চমকে গিয়েছেন তদন্তকারীরা। অভিযোগ, মহিলা সেজে প্রায় ১৫০ জন যুবকের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিল ব্রায়ান। তাঁরা ভিডিওটির ব্যাপারে কিছুই জানতেন না। ব্রায়ানের টুইটার পেজেও দেখা গিয়েছে মহিলাদের পোশাক পরে ছবি আপলোড করেছে সে।

অভিযোগ, ভিডিও তোলার ব্যাপারে ব্রায়ান ছাড়া আর কেউ জানতেন না। সম্প্রতি পুলিশের কাছে তিন যুবক অভিযোগ দায়ের করেন। তাঁরা দাবি করেন, ব্রায়ান মহিলা ছিলেন, এমনটাই তাঁরা ভেবেছিলেন। কিন্তু পরে তাঁরা জানতে পারেন তিনি পুরুষ। কিছু দিন পরে তাঁরা জানেন পর্ন সাইটেও তাঁদের ভিডিও আপলোড করা হয়েছে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে ব্রায়ানকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জেরা করেই পুলিশ জানতে পারে অন্তত ১৫০ জনকে ফাঁসিয়েছে সে। স্থানীয় আদালতে ব্রায়ান দোষী প্রমাণিত হয়েছে। তাকে ১০ বছরের সাজা শুনিয়েছে ওই আদালত। তবে ব্রায়ানের টাকা রোজগারের জন্য অপরাধের কায়দা দেখে তাজ্জব হয়ে গিয়েছেন অনেকে।



জুমবাংলানিউজ/ জিএলজি

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর