বিভাগীয় সংবাদ রংপুর

মায়ের সঙ্গে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো ২ বছরের শিশু

Dark Mode

childজুমবাংলা ডেস্ক : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৮ নম্বর ভোগনগর ইউনিয়নের বিজয়পুর গ্রামে নানা মো. সিরাজুল ইসলামে বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে এসে লাশ হয়ে নিজ বাড়ি ফরল দুই বছরের শিশু মো. নিহান।

আজ সোমবার সকাল ৭ টায় মায়ের কোলে বসে দাদার সাথে বিআরটিসি বাসে রওয়ানা দেয় মাগুড়া জেলার মোহাম্মদপুর উপজেলার পূর্ব নারায়নপুর গ্রামের উদ্দেশ্যে। কিন্তু ৫ কিলোমিটার যেতে না যেতেই সমস্ত আনন্দ বিষাদে পরিণত হয় শিশু নিহানের পরিবারের। মায়ের কোল থেকে ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হন শিশু নিহান।

জানা গেছে, মোড় নেওয়ার সময় বিআরটিসি বাসটি বিপরীতগামী একটি ট্রাককে সাইড দেওয়ার দিতে হঠাৎ ব্রেক করলে মায়ের কোল থেকে ছিকটে পড়ে যায় শিশুটি। এ সময় বাসের পেছনের চাকা তার মাথায় উপর দিয়ে গেলে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি।

শিশুটির নানা মো. সিরাজুল ইসলাম জানান, মেয়ের কোল খালি করে এটা যে নাতির শেষ বিদায় হবে তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না। একমাত্র সন্তানকে হারিয়ে পাগল প্রায় শিশুটির মা। মাঝে মাঝে প্রলাপ বকছেন তিনি।

বীরগঞ্জ থানার এসআই মো. আকবর আলী বলেন, চাকরি জীবনে অনেক ঘটনা দেখতে হয়েছে। তবে এই ঘটনাটিতে চোখের পানি ধরে রাখতে পারেনি তিনিও। এ ঘটনায় একটি পরিবারের বেঁচে থাকার স্বপ্নের মৃ’ত্যু হয়েছে বলে তিনি মন্তব্য করেন।



জুমবাংলানিউজ/এসআই

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর