খেলাধুলা বিভাগীয় সংবাদ ভিডিও

মোস্তাফিজের বড়শিতে ধরা পড়লো ১২ কেজির পাঙ্গাস (ভিডিওসহ)

Dark Mode

স্পোর্টস ডেস্ক : চাইলেও কখনো মিলে না অবসর। কিছুদিন আগে মিলেছিল বিয়েজনিত ছুটি। এরপর ঈদ। এসব পেরিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলার পর এবার যেন অখণ্ড অবসর মোস্তাফিজের।
মাছ
এসময় হঠাৎ তার দেখা মিলল। তবে স্টেডিয়ামে নয়, পুকুর পাড়ে। সেখানেও ভিড় কাটার মাস্টারকে একনজর দেখতে। এবার কেবল তাকে নয়, তার বড়শিতে ধরা পড়া ১২ কেজি ওজনের মাছ দেখতে হুমড়ি খেয়ে পড়লেন ভক্তরা।

মঙ্গলবার সাতক্ষীরার তালা উপজেলার শিবপুর গ্রামে বসেছিল মাছ শিকারের আসর। মোস্তাফিজকে পুকুরে মাছ ধরার আমন্ত্রণ জানান সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। তার আমন্ত্রণ রক্ষা করতেই এসেছিলেন ফিজ।

খেলার পাশাপাশি মাছ ধরতেও যে সিদ্ধহস্ত তা বুঝিয়ে দিয়েছেন মোস্তাফিজ। রীতিমতো হিরো বনে গেলেন তিনি। দলবল নিয়ে দিব্যি মাছ ধরতে ছিপ ফেলেন ফিজ। তার বড়শিতে এবার বড় উইকেটের (মাছের) পতন। অনেক ধস্তাধস্তির পর বড়শি টেনে পারে তোলার পর দেখা গেল ধরা পড়েছে বিশাল পাঙ্গাস। মেপে মেপে ১২ কেজি ওজন।

শুধু পাঙ্গাস ধরেই দমে যাননি মোস্তাফিজ। ৮ কেজি ওজনের রুই মাছও ধরেন। বড় বড় আরও কয়েক প্রজাতির মাছ ধরা দেয় বোলিং বিস্ময়ের বড়শিতে।

মোস্তাফিজের মৎস্য বিলাসের খবর ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে চারদিকে। তাকে শুভেচ্ছা জানাতে আসেন এলাকাবাসী। আসেন তালার ইউএনও ইকবাল হোসেন ও পুলিশের একটি টিমও।



জুমবাংলানিউজ/এসওআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর