ক্যাম্পাস জাতীয় রাজনীতি স্লাইডার

যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব পেলে জবি’র ভিসি পদ ছাড়বেন ড. মীজানুর রহমান

Dark Mode

জবি ভিসিজুমবাংলা ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান উপাচার্যের পদ ত্যাগ করে যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেছেন।

একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে অংশগ্রহণ করে তিনি এই আগ্রহ প্রকাশ করেছেন। বৃহস্পতিবার রাত ১১টায় ঐ টক শোটি প্রচারিত হয়।

গতকাল শুক্রবার দুপুর পৌনে ১টায় নিজের ফেসবুক পেজে ঐ টক শোর ভিডিওটি শেয়ার দেন ভিসি ড. মীজানুর রহমান। অধ্যাপক মীজানুর রহমান যুবলীগের বর্তমান কমিটির প্রথম প্রেসিডিয়াম সদস্য। তবে তিনি জানিয়েছেন, ভিসি হওয়ার পর তিনি যুবলীগের কোনো বৈঠকে যোগ দেননি।

ঐ টক শোতে ভিসি ড. মীজানুর রহমান বলেন, ‘আমাকে যদি বলা হয়, আপনি যুবলীগ চেয়ারম্যানের দায়িত্ব নিতে পারবেন কি না? তবে আমি সঙ্গে সঙ্গে উপাচার্য বা চাকরি ছেড়ে দেব এবং যুবলীগের দায়িত্ব নেব।’

ভিসি আরও বলেন, আমি উপাচার্য হওয়ার পর আর কোনো (যুবলীগের ) মিটিংয়ে যাই না। তবে যদি আমাকে এখনো বলা হয় যুবলীগের দায়িত্ব নিতে হবে, আমি ভাইস চ্যান্সেলরের পদ ছেড়েই দায়িত্ব নেব। আমাকে যদি বলা হয়, আপনি যুবলীগের দায়িত্ব নিতে পারবেন কি না? তবে আমি সঙ্গে সঙ্গে উপাচার্য বা চাকরি ছেড়ে দিয়ে (যুবলীগের) দায়িত্ব নেব। কারণ, এটা এত ভালোবাসার একটি সংগঠন, আমি উপাচার্যশিপ ছেড়ে দিতে রাজি আছি।

ড. মীজানুর রহমান ২০১৩ সালের ২০ মার্চ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে যোগ দেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদে ছিলেন।



জুমবাংলানিউজ/এইচএম

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর