বিনোদন

যে কারণে শেফালির উপর রেগে আগুন জেরিন খান

6বিনোদন ডেস্ক : এক সপ্তাহের মধ্যেই জমে উঠেছে বিগবস ১৩। এবারের সিজনে হায়েস্ট পেড প্রতিযোগী টেলি অভিনেত্রী রশমি দেসাই। আর তাঁকে নিশানা করে মন্তব্য করে বিতর্কের মুখে পড়লেন আর এক প্রতিযোগী, সাংবাদিক শেফালি বগ্গা।

সম্প্রতি একটি টাস্ক চলাকালীন রশমির চেহারা নিয়ে তির্যক মন্তব্য করেন শেফালি। সেই মন্তব্য ঘিরেই বিতর্ক তৈরি হয়। শুধু রশমিই নয়। আর এক প্রতিযোগী আরতি সিং-এর ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন তিনি।

সাংবাদিক শেফালি বাগ্গার এই মন্তব্যে চটেছেন অভিনেত্রী জেরিন খান। শেফালির নিন্দা করে জারিন ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, সত্যিই দুঃখজনক যে একজন মহিলা হয়ে এমন মন্তব্য অন্য একজন মহিলার উদ্দেশে কী ভাবে করেন। পেশায় সাংবাদিক বলে ওনাকে বুদ্ধিমতি ভেবেছিলাম। কিন্তু এমন মন্তব্য মহিলাদের জন্য কী ভাবে করলেন।

জেরিন আৰও বলেন, শুধু শেফালিকে বডিশেমিংই নয়। উনি টাস্কের জন্য আরতি সিং-এর ব্যক্তিগত জীবন নিয়ে কী না বলেছেন!

বিগ বসের ঘরে বেফাঁস মন্তব্য করলে সালমান খানের বকুনির শিকার হতে হয়। কিন্তু অদ্ভুত বিষয়, এই সপ্তাহে উইকেন্ড কা ওয়ারে সালমান এসে শেফালিকে তাঁর মন্তব্যের জন্য কিছুই বলেননি।

প্রসঙ্গত, এবারের সিজনে রয়েছে বিভিন্ন রকমের চমক। প্রত্যেক বারের মতো সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সালমান খানই। কিন্তু তাঁর সঙ্গেই রয়েছেন আমিশা পটেল। এছাড়াও এবারে অন্য বারের মতো কোনও কমনার্স নেই। প্রত্যেকেই তথাকথিত সেলেব তকমার অধিকারী। এছাড়াও আরও বড় চমক হল এবারে বিগবসের বাড়িটাই বদলে গিয়েছে। এতদিন লোনাভালার একটি বাড়িতে হতো এই রিয়্য়ালিটি শো। এবার মুম্বইয়ের একটি বাড়িতে এই শো হচ্ছে।



জুমবাংলানিউজ/এসআই




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment