বিভাগীয় সংবাদ রাজশাহী

রাজশাহীতে গ্যাংকালচার চক্রের মূলহোতা গ্রেফতার

Screenshot_2জুমবাংলা ডেস্ক : রাজশাহীর পুঠিয়ায় বিশেষ অভিযানে ‘গ্যাংকালচার’ অপরাধ চক্রের প্রধান মাহফুজুর রহমান ওরফে বৃত্তকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বানেশ্বর সরকারি কলেজের প্রধান ফটকের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বৃত্ত উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের আতাউর রহমানের ছেলে।

রাজশাহী সদরের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, ৬ই অক্টোবর পুঠিয়া থানায় গ্যাংকালচার অপরাধ বিষয়ে একটি মামলা দায়ের হয়। বৃত্ত ওই মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। মামলার পর থেকে সে পলাতক ছিল।

এর আগে, গত ৫ই অক্টোবর সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার বিষ্ণুপুর মহল্লার একটি পরিত্যক্ত ভবনে তিন কিশোরকে আটক রেখে নির্যাতন করা হয়। এ সময় ওই দলের এক নারী সদস্যকে দিয়ে জোরপূর্বক ভিডিও ধারণ করে কিশোরদের পরিবারের কাছে ২০ হাজার টাকা চাঁদাও দাবি করেছিল অপরাধ চক্রটি।

পুলিশ জানায়, কৌশলে পালিয়ে এসে পরদিন ৬ই অক্টোবর মাহফুজুর রহমান ওরফে বৃত্তকে প্রধান আসামি করে পুঠিয়া থানায় চাঁদাবাজির মামলা দায়ের করে ওই কিশোররা। এই মামলায় এক নারী সদস্যসহ চক্রটির মোট ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃত্তকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ