বিভাগীয় সংবাদ ভিডিও

শত্রুতার কোপ গাছে, যে যুক্তি দেখালেন সেই নারীর ছেলে (ভিডিওসহ)

Dark Mode

জুমবাংলা ডেস্ক : সাভারের সিআরপি রোডের এমন ভয়াবহ এক ভিডিও সোশ্যাল সাইটে এল, তা দেখে আঁৎকে উঠেছেন সবাই! যে কোনো কারণেই হোক, এক মহিলা দা হাতে অন্য একজনের তৈরি করা ছাদবাগানের সব গাছ কেটে সাফ করে দিচ্ছেন! গাছের মালিকের আকুতি, কান্না তাকে স্পর্শ করছে না। সঙ্গে আছে তার ছেলে আর গুণ্ডাপাণ্ডার দল! এই অমানুষিক ঘটনায় শিউরে উঠেছে সবাই! সুমাইয়া হাবিব নামের ভুক্তভোগী ওই নারী ফেসুবকে নিজের গাছের ওপর এমন বর্বর আচরণের ভিডিও আর বিবরণ পোস্ট করেন। একপর্যায়ে তাকে দা দিয়ে আঘাত করতে উদ্যত হন সব গাছ কেটে ফেলা ওই নারী।
tree
গাছ কেটে ফেলার এই ভিডিও যখন ভাইরাল তখন সোশ্যাল মিডিয়ায় রোষানলে পড়েছেন গাছ কাটা নারী ও তার ছেলে। সোশ্যাল মিডিয়ায় ছেলে লিখনের ফেসবুক অ্যাকাউন্ট খুঁজে বের করে সেখানে জবাব দিচ্ছেন নেটিজেনরা। এক পর্যায়ে অভিযুক্ত নারীর ছেলে লিখন ফেসবুক লাইভে আসেন রাতে ।

ওই লাইভে তিনি নিজেদের নির্দোষ দাবি করে লিখন বলেন, ‘এক মাস আগে গাছ কেটে ফেলার সিদ্ধান্ত হয়েছে কিন্ত তিনি গাছ গুলো কাটছিলেন না। এগুলো তার পারসোনাল গাছ। শাকসবজি, তরকিয়ারির গাছ। এগুলো তো ফুল গাছ না। ফুল গাছ হলে কথা ছিল। আপনারা ভিডিও দেখে জাজ করতেছেন। ভিডিওর আগে পরে কিছু না জেনে আমাকে আর আমার আম্মুকে গালিগালাজ করছেন- এটা ঠিক হচ্ছে না।’

গাছ কাটার পর সেই মহিলা :



জুমবাংলানিউজ/এসওআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর