আন্তর্জাতিক ওপার বাংলা

শারীরিক সম্পর্কের পর প্রতিশ্রুতি ভঙ্গ, গোপনাঙ্গ হারালেন ট্রাক চালক

Dark Mode

image-80301-1563523106আন্তর্জাতিক ডেস্ক : শারীরিক সম্পর্ক স্থাপনের পর প্রতিশ্রুতি অনুযায়ী টাকা না পাওয়ার জেরে ট্রাক চালকের বিশেষাঙ্গ কেটে ফেলেছেন এক নারী। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ভারতের ত্রিপুরায়। ধর্মনগরের রাজবাড়ি এলাকায় ঘটনাটি ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

এ ঘটনায় রক্তাক্ত অবস্থায় ট্রাক চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এরই মধ্যে ওই নারীর বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। যদিও এখনো তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক ত্রিপুরা পুলিশের একজন শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, গত ২৪ অক্টোবর রাতে ধর্মনগরের রাজবাড়ি এলাকায় ট্রাক দাঁড় করিয়ে রাখেন ওই চালক। এরপর সেই রাতে এক নারীকে গাড়িতে তোলেন তিনি।

জানা গেছে, যৌন সম্পর্ক স্থাপনের পর যথেষ্ট টাকা না পাওয়ার কারণে চেঁচামেচি শুরু করেন ওই নারী। এরপর ট্রাক চালকের ওপর চড়াও হন তিনি।

অন্যদিকে, এ ঘটনায় স্থানীয়দের একাংশ দাবি করেছেন, ওই নারীকে ধ’র্ষণ করার চেষ্টা করেছিলেন ওই ট্রাক চালক। বাধা দিতে যান তিনি। যদিও পুলিশ স্পষ্ট করে জানিয়েছে, টাকা নিয়ে গোলমালের জেরে ট্রাক চালকের ওপর চড়াও হয়েছিলেন ওই নারী।

এ প্রসঙ্গে এক পুলিশ কর্মকর্তা বলেন, রাস্তায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ওই ব্যক্তিকে। তিনি দাবি করেছেন যে, তার যাবতীয় সামগ্রী লুট করেছে ওই নারী এবং আক্রমণও করা হয়েছে। প্রথমে স্থানীয় হাসপাতালে আক্রান্তকে ভর্তি করা হয়। পরে আসামের শিলচরের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত ২৭ অক্টোবর ধর্মনগর থানায় ওই নারীর বিরুদ্ধে হ’ত্যাচেষ্টা ও চুরির অভিযোগ জানিয়েছেন ট্রাক চালক। এ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তদন্তের বিষয়ে বিশেষ কিছু বলতে চায়নি পুলিশ।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর