আন্তর্জাতিক

শারীরিক সম্পর্কের সময় খাট ভেঙেছে মেয়ে, লাখ টাকা ক্ষতিপূরণ চাইল মা

Dark Mode

25230আন্তর্জাতিক ডেস্ক : মেয়ের হাতে বাড়ির দায়িত্ব দিয়ে কয়েকদিনের জন্য ঘুরতে গিয়েছিলেন মা। ফিরে এসে দেখেন বাড়ির অবস্থা বেশ খারাপ। তারপর নিজের ঘরে ঢুকতেই চোখ কপালে ওঠে তার। দেখেন, তার সাধের খাট ভেঙে রেখেছে মেয়ে। নতুন খাট কেনার জন্য মেয়ের কাছে ২০৯৯ মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়েছেন ওই মা। বাংলাদেশি টাকায় যা প্রায় দেড় লাখ টাকার বেশি।

মেয়ের খাট ভাঙার কীর্তিতে বেজায় চটেছিলেন রিহোনা নিকোলে। বিষয়টি নিষ্পত্তির জন্য মেয়ে রিহাননকে তিনি ডেকেছিলেন ‘ট্রায়াল বাই কাইল’ নামের অস্ট্রেলিয়ার এক টিভি কোর্ট শোতে। এই শো-তে পারিবারিক বিভিন্ন সমস্যার সমাধান করেন শোয়ের সঞ্চালক কাইল স্যান্ডিল্যান্ডস।

সম্প্রতি সেই শোতে গিয়ে মেয়ের বিরুদ্ধে অভিযোগ এনে নিকোলে বলেন, ‘এক সপ্তাহের জন্য আমি সঙ্গীর সঙ্গে ঘুরতে গিয়েছিলাম। সে সময় মেয়ে বাড়িতে ছিল। আমার ঘরের বিছানা ও ব্যবহার করতেই পারে, তাতে কোনও সমস্যা নেই। কিন্তু আমি ফিরে এসে দেখি বাড়ি অগোছালো। ঘরে ঢুকতেই দেখি খাট ভেঙে পড়ে রয়েছে।’

কিন্তু এতেও মেয়ের কোনও হেলদোল না থাকাতেই চটেছেন নিকোলে। আর নতুন খাট কেনার জন্য চেয়েছেন ২০৯৯ মার্কিন ডলার ক্ষতিপূরণ।

মায়ের অভিযোগের জবাব দিতে গিয়ে মেয়ে রিহানন কাইলকে বলেন, ‘সঙ্গীর সঙ্গে শারীরিক সম্পর্কের সময় ভেঙে যায় মায়ের খাট।’ তখন কাইল বলেন, ‘তুমি অন্য ঘরে গেলে না কেন?’ উত্তরে রিহানন বলেন , ‘সত্যি বলতে, অন্য ঘরের বিছানায় আমার বন্ধুরা ব্যস্ত ছিল।’

রিহানন আরও বলেন, তিনি ওই ক্ষতিপূরণ দিতে পারবেন না। সবকিছু শুনে মা রিহোনার পক্ষেই মত দেন কাইল। রিহাননকে বলেন, ‘তুমি খাট ভেঙেছ। তাই ক্ষতিপূরণ তোমাকেই দিতে হবে।’ আনন্দবাজার।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর