বিনোদন

শাহরুখ খানের ছেলেকে বিয়ের প্রস্তাব তরুণীদের!

বিনোদন ডেস্ক : বলিউড বাদশাহ শাহরুখ খান। তার বড় পুত্র আরিয়ান খান। নিজেকে তিনি একটু আড়ালে রাখতেই পছন্দ করেন। বেশ কয়েকবার শোনা গেছে বলিউডে তার আগমনের কথা। এখন পর্যন্ত তাকে কোনো ছবিতে দেখা যায়নি। তবে ‘লায়ন কিং’ ছবিতে বাবা শাহরুখের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আরিয়ান। কয়েক ঘন্টার মধ্যেই সেই ছবিতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে দেড় লাখ! ইনস্টাগ্রামে তিনি যে ছবিই পোস্ট করুন না কেন, মুহূর্তে ভাইরাল হয়ে যায়, ঝড় তোলে বহু নারী হৃদয়ে।

তবে নতুন পোস্ট করা ছবিটি ঘিরে যেন উন্মাদনাটা বেশি। মন্তব্যের বাক্সেও দেখা গেছে বেশ মিষ্টি সংলাপ। অনেকে বিয়ের প্রস্তাবও দিয়ে বসেছেন শাহরুখ পুত্র। লিখেছেন, ‘আমাকে বিয়ে করো প্লিজ!’, আবার কেউ লিখলেন, ‘প্রথমে মনে হয়েছিল শাহরুখ… উফ এত হট কেন তুমি!’ কেউ তো সরাসরি প্রেম নিবেদনও করেছেন।

প্রসঙ্গত, শোবিজের প্রতি আগ্রহ আছে আরিয়ান খানের। কিন্তু বাবার ইচ্ছে শিক্ষাজীবন শেষ করে তবেই যেন শোবিজে পা রাখুক ছেলে। তাই বর্তমানে তিনি পড়াশোনা করছেন। নিজেকে তৈরিও করছেন বলিউডের জন্য।

বাস্তব জীবনে একটু লাজুক প্রকৃতির ছেলে আরিয়ান। নিজেকে সব রকম আলোচনার বাইরে রাখতে চান। তবে চাইলেই কী আর সেটা সম্ভব! শাহরুখ পুত্র বলে কথা। দিনে দিনে তার অনেক ভক্ত গড়ে উঠেছে। সেটা বোঝা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আরিয়ানের জনপ্রিয়তা দেখলেই।


জুমবাংলানিউজ/এইচজে




আপনি আরও যা পড়তে পারেন



Add Comment

Click here to post a comment