বিনোদন

শুটিং ইউনিটের জন্য রাঁধলেন অপূর্ব

Dark Mode

Screenshot_1বিনোদন ডেস্ক : শুটিং সেটে শুধু অভিনয় নিয়েই ব্যস্ত থাকেন না তারকা শিল্পীরা। তার ফাঁকে ফাঁকে ইউনিটের সদস্যদের সঙ্গে নানারকম আনন্দে মেতে উঠেন তারা। কয়েক দিন আগে ‘রাজপুত্র’ নাটকের শুটিং করছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। শুটিংয়ের ফাঁকে পুরো ইউনিটের জন্য খিচুড়ি রান্না করেন এই তারকা।

‘রাজপুত্র’ নাটক রচনা ও পরিচালনা করেছেন সোহেল আরমান। সেদিনের ঘটনা প্রসঙ্গে এ পরিচালক বলেন, ‘প্রথম দিনের শুটিং চলছিল। তখন রাত ৮টার মতো বাজে। এ সময় পুরো ইউনিটের জন্য খিচুড়ি রান্না করে অপূর্ব। সেদিন অপূর্ব সত্যি অপূর্ব একটি কাজ করেছিল। এমন কজন সবাইকে ভালোবাসতে পারে তা জানি না।’

এ নাটকে প্রথমবারের মতো মায়ের চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা। এতে তার সন্তানের চরিত্রে দেখা যাবে তিশার বড় বোনের সন্তান নায়াসকে। এ নিয়ে তিশা বেশ উচ্ছ্বসিত।

তিশা বলেন, ‘সন্তানের জন্য একজন মায়ের কেমন হাহাকার থাকে তা দেখা যাবে এই নাটকের গল্পে। এছাড়া আমার বোনের সন্তানকে নিয়ে কাজ করতে অনেক মজা হয়েছে। নায়াস মাত্র দেড় বছরের শিশু। শুটিং সেটে সে কোনো প্রকার কান্নাকাটি ছাড়া সারা দিন আমাদের সঙ্গে ছিল। বিশেষ করে শুটিং স্পটে অপূর্ব ভাইয়ের কোলে থাকতে সে খুব পছন্দ করত।’

অপূর্ব-তিশা জুটি ছাড়াও এতে অভিনয় করেছেন—পলাশ, রেশমি, শ্রাবণী, রাহুনুমা প্রমুখ। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে এ নাটক প্রচার হবে।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর