গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

শ্রীপুরে চাইনিজ রেস্টুরেন্টের মালিক পালালো মোবাইল কোর্ট দেখে

Dark Mode

sreepur-restur

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় অস্বাস্থ্যকর পরিবেশ ও রান্নার কাজে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবহার করায় তিনটি রেস্টুরেন্টকে দুই লাখ টাকা করে ছয় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত আসার খবরে আরেকটি রেস্টুরেন্টের মালিক-কর্মচারীরা পালিয়ে যাওয়ায় সিলগালা করে দেয়া হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফিন এ আদেশ দেন। এ সময় শ্রীপুর সহকারী কমিশনার (ভূমি) শামসুল আরেফিন উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) শামসুল আরেফিন বলেন, রেস্টুরেন্টগুলোতে রান্নার কাজে দীর্ঘদিন ধরে অবৈধ সিলিন্ডারে সিএনজি স্টেশন থেকে গ্যাস ভরে ব্যবহার করা হতো। অপরিচ্ছন্ন এবং অস্বাস্থ্যকর পরিবেশে রান্না করে তা সরবরাহ করা হতো। যা খুবই ঝুঁকিপূর্ণ। এসব গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে ব্যাপক ক্ষয়ক্ষতি ও প্রাণনাশের আশঙ্কা রয়েছে।

তিনি বলেন, একাধিকবার এসব রেস্টুরেন্টকে সতর্ক করা হলেও মানেনি। নির্দেশনা না মানায় মাওনা চৌরাস্তার চাঁদপুর হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, রাজধানী চাইনিজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট, বরমি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে দুই লাখ টাকা করে ছয় লাখ টাকা জরিমানা করা হয় এবং অনাদায়ে সিলগালার আদেশ দেয়া হয়। পাশাপাশি চাইনিজ রেস্টুরেন্ট অ্যান্ড সুইটস-এর মালিক-কর্মচারীরা পালিয়ে যাওয়ায় সিলগালা করে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মাওনা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক, শ্রীপুর থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) লাক মিয়া ও গাজীপুর জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।





সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর