ঢাকা বিভাগীয় সংবাদ

সবাই যখন ছুটছিল দিগ্‌বিদিক, তখন বঙ্গবন্ধুর ছবি রক্ষায় অফিসে ঢোকেন জুয়েল

Screenshot_2জুমবাংলা ডেস্ক : গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) উপজেলা কার্যালয়ের ৩য় তলায় অগ্নিকান্ডের ঘটনা ইতোমধ্যেই সবার জানা।

অগ্নিকান্ডের ঘটনার সময় সবাই যখন দিগ্বিদিক ছোটায় ব্যস্ত, ঠিক তখনই অফিসে ঢুকে দেয়ালে টানানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি নামিয়ে বাইরে নিরাপদ স্থানে আনেন তিনি। বঙ্গবন্ধু ও তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এই ভালবাসা দেখিয়ে তার অফিসের কর্মকর্তাসহ স্থানীয়দের প্রশংসা কুড়িয়েছেন অফিস সহায়ক মো: জুয়েল হোসেন খান।

মো: জুয়েল হোসেন খান উপজেলার বান্দল গ্রামের মৃত আব্দুল আজিজ খানের ছেলে। এক প্রশ্নের জবাবে জুয়েল বলেন, অগ্নিকান্ডে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি দুটি মাতে নষ্ট না হয়, এটাই ছিল তার চিন্তা। সেজন্য অফিসে পৌছে নৈশপ্রহরীর সহায়তায় রুমের দরজা খুলে ছবিদুটি দ্রুত নামিয়ে বাইরে বেরিয়ে আসেন তিনি।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ স্বাধীন করেছিলেন বলে আমরা আজকে চাকরি করতে পারছি। অপরদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি আমাদের বেতন বৃদ্ধি করেছেন। আমরা স্ত্রী, পুত্র, ছেলে সন্তান নিয়ে খেয়ে-পড়ে ভাল আছি। আমার কাছে বাংলাদেশ মানেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, সোমবার সকালে ওই অধিদপ্তরের তালাবদ্ধ অফিসে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডের এই ঘটনায় প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন উপজেলা প্রকৌশলী দেবাশীষ বাগচী।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment