অন্যরকম খবর আন্তর্জাতিক

সম্পদ না নিয়ে বৃদ্ধার কপালে বন্দুকধারী ডাকাতের চুম্বন

Dark Mode

3fgডাকাতের কবলে পড়ে নৃশংস মারধর কিংবা প্রাণহানির ঘটনা নতুন কিছু নয়। কিন্তু ডাকাতি করতে গিয়ে বয়স্ক এক নারীকে দেখে যেন সুমতি ফিরল ডাকাতের? টাকা না নিয়ে বৃদ্ধা ওই নারীর কপালে চুমু দেন এক ডাকাত। ব্রাজিলের আমারান্তে এলাকার একটি দোকানে ডাকাতি করতে গিয়েছিল সশস্ত্র দুই ব্যক্তি।

দোকানে ঢুকেই মালিককে দুই হাত উচু করে হাঁটু গেড়ে আত্মসমর্পনের নির্দেশ দেয় দুই ডাকাত। ওষুধের ওই দোকানে সশস্ত্র ডাকাতির চেষ্টায় ছিল তারা। কিন্তু দোকানের ভেতরে বয়স্ক এক নারীকে দেখেই সব যেন কেমন গুলিয়ে গেল!

বৃদ্ধার কাছ থেকে টাকা তো নিলই না; বরং তার কপালে চুম্বন এঁকে দিল ওই দুই ডাকাতের একজন। যার হাতে ছিল দুটি পিস্তল। সিসিটিভি ফুটেজে এই দৃশ্য দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলকে দোকানের মালিক স্যামুয়েল আলমেডিয়া বলেছেন, সশস্ত্র দুই ডাকাত ওষুধের দোকানে ঢুকেই বন্দুক তাক করে কর্মচারীকে আত্মসমর্পণ করতে বলেন। কর্মচারী হাত তুলে হাঁটু গেড়ে মাটিতে বসে পড়েন। দোকানের ক্যাশবাক্সে রাখা টাকা এক ডাকাত ব্যাগে ঢুকিয়ে নেন। এ সময় পাশে দাঁড়িয়ে ছিলেন সেই বৃদ্ধা।

শ্বাসরুদ্ধকর এমন পরিস্থিতি দেখে ওই বৃদ্ধা নিজের কাছে থাকা টাকা বন্দুকধারীকে দিতে চান। কিন্তু বন্দুকধারী তা নিতে অস্বীকার করেন। তখন হাত বাড়িয়ে বন্দুকধারীকে কাছে ডাকতেই হেলমেট খুলে তার কপালে চুম্বন করেন অস্ত্রধারী ডাকাত!

দোকান থেকে কয়েক হাজার ডলার এবং বেশ কিছু জিনিস লুট করে নিয়ে যায় ডাকাতরা। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়। তবে ওই দুই ডাকাতকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।



জুমবাংলানিউজ/ জিএলজি

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

Add Comment

Click here to post a comment

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর