বিনোদন

সম্পর্কের গুঞ্জন সত্যি করলেন কার্তিক-সারা!

Dark Mode

বিনোদন ডেস্ক : প্রায় সব জল্পনার অবসান হল এবার। সইফ-অমৃতা কন্যা সারা আলি খানের ২৪ তম জন্মদিনে বিশেষ কোনো উপহার দিতে ব্যাঙ্কক পৌঁছে গেছেন কার্তিক আরিয়ান। সোমবার থেকেই শুরু হয় এমন গুঞ্জন। অবশেষে জন্মদিনের রাতে অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে কার্তিক নিজেই প্রমাণ করে দিলেন, তাদের নিয়ে যে গুঞ্জন শুরু হয়েছে, তা বেশ সত্যি।

২৪ ঘণ্টায় বলা হয়, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ‘বার্থডে গার্ল’-এর সঙ্গে ছবি শেয়ার করেছেন কার্তিক। দু’জনের সামনে দেখা যাচ্ছে একটি চকলেট কেক। ছবির ক্যাপশনে কার্তিক লেখেন, ‘শুভ জন্মদিন রাজকন্যা এবং ঈদ মোবারক (এইবার মুখ না ঢেকেই ‘। ছবিতে দু’জনের হাসিমুখ দেখেই বোঝা যাচ্ছে, একে অপরের সঙ্গ বেশ উপভোগ করছেন।

প্রসঙ্গত, গত ঈদে সারাকে নিয়ে চুপিচুপি মুম্বাইয়ের একটি মসজিদে ঈদ পালন করতে গিয়েছিলেন কার্তিক। দু’জনেরই মুখ ঢাকা ছিল ওড়নায়। তবে এত লুকোচুরি করেও নেটিজেনদের নজর থেকে বাঁচতে পারেননি তাঁরা। পরে অবশ্য কার্তিক নিজেই সেই ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার আর তারা লুকোচুরির সেই রাস্তায় হাটেননি।

সম্প্রতি সারা-কার্তিকের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। লখনউ বিমানবন্দরে সারাকে বিদায় জানাতে এসেছিলেন কার্তিক। বিদায় জানানোর আগে দু’বার উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ হতেও দেখা যায় তাদের।



জুমবাংলানিউজ/এসআর

সর্বশেষ সংবাদ




আপনি আরও যা পড়তে পারেন


জনপ্রিয় খবর

সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় খবর