অপরাধ-দুর্নীতি জাতীয় স্লাইডার

সরকারের এখন পর্যন্ত নেওয়া পদক্ষেপে সন্তুষ্ট আবরারের বাবা

আবরারের বাবা ১জুমবাংলা ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ তার ছেলের হত্যাকান্ডের ঘটনায় সরকারের এখন পর্যন্ত নেওয়া পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেন।

বরকত উল্লাহ বলেন, ‘প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর ব্যথা। তিনি (শেখ হাসিনা) যদি সিসি ফুটেজ দেখেন তাহলে আমার বিশ্বাস আবরার ফাহাদ হত্যাকান্ডে জড়িতরা দ্রুত সময়ে এবং সর্বোচ্চ শাস্তি পাবে।’

তবে তিনি বুয়েট কর্তৃপক্ষের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেছেন। খবর বাসসের।

‘সিসি ফুটেজে যাদের দেখা গেছে তাদের অনেকেরই নাম এজাহারে বাদ দেয়া হয়েছে উল্লেখ করে ফাহাদের বাবা বলেন, যার নেতৃত্বে টর্চার করা হয়েছে তাকেই মামলায় আসামী করা হয়নি।’

বরকত উল্লাহ তার ছেলের হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্যদের (বাদ পড়াদের) মামলায় অন্তর্ভূক্ত করার জোর দাবি জানান।

বুয়েটের মেধাবী শিক্ষার্থী নিহত আবরারের সাবেক শিক্ষা প্রতিষ্ঠান কুষ্টিয়া জিলা স্কুলে আয়োজিত এক স্মরণ সভা ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বরকত উল্লাহ এসব কথা বলেন।

বুধবার বেলা সাড়ে ১১টায় জেলা স্কুল প্রাঙ্গণস্থ মসজিদে আবরার ফাহাদের সহপাঠি ও জিলা স্কুল কর্তৃপক্ষ এ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জিলা স্কুলের প্রধান শিক্ষক ইফতেখারুল ইসলামসহ আবরারের সহপাঠি, শিক্ষক-কর্মকর্তাসহ সকল শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।



জুমবাংলানিউজ/এইচএম




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment