আন্তর্জাতিক খেলাধুলা

সরফরাজকে অধিনায়কত্ব থেকে বাদ দেওয়ায় এবার মুখ খুললেন মঈন খান

75310365_683430972167345_5258884517023711232_nস্পোর্টস ডেস্ক : গত শুক্রবার (১৮ অক্টোবর) টেস্ট এবং টি-২০ থেকে অধিনায়কের দায়িত্ব হারান পাকিস্তানের উইকেট রক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। আর এতেই যেনো চটে গেলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মঈন খান। দুষলেন পাকিস্তান প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ, ওয়াকার ইউনিসকে।

পাকিস্তানি গণমাধ্যম এআরওয়াই নিউজে দেওয়া এক সাক্ষাৎকারে মঈন খান বলেন, মিসবাহ এবং ওয়াকার কখনোই সরফরাজকে পছন্দ করতো না। আমি হতভম্ব হয়েছি, যখন সরফরাজের থেকে তার টি২০ অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়া হয়।

তিনি বলেন, সরফরাজ তার দায়িত্ব খুব ভালোভাবেই পালন করছিলো টি-২০ ক্রিকেটে। তার অধীনেই এই শর্ট ফরমেট ক্রিকেটে টানা ১১টি সিরিজও জিতে পাকিস্তান ক্রিকেট দল। শুধুমাত্র একটি বাজে সিরিজের কারণে তার অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়াটা উচিৎ হয়নি।

মঈন খান গণমাধ্যমে তার দেওয়া সাক্ষাৎকারে মিসবাহ সম্পর্কে আরও বলেন, আমি মনে করি শুধুমাত্র একজন ব্যাক্তিকে সব ক্ষমতা দিয়ে রাখলেই তা পাকিস্তান ক্রিকেটের জন্য মঙ্গল বয়ে আনবে না। যেমন সব ক্ষমতা মিসবাহকে দেওয়া হয়েছে। আর সেই সাথে পাকিস্তান ক্রিকেটের ভবিষ্যৎ কেমন হতে পারে সে ব্যপারেও পিসিবিকে সতর্ক থাকতে বলেন তিনি। সুত্র: হিন্দুস্তান টাইমস



জুমবাংলানিউজ/পিএম




আপনি আরও যা পড়তে পারেন


Add Comment

Click here to post a comment